সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ২৬.১৫°সে
সর্বশেষ:
সুনামগঞ্জে তিন চিকিৎসক করোনায় আক্রান্ত সিলেটে ভুয়া সাংবাদিকসহ গ্রেপ্তার ৭ করোনায় ক্রীড়াবিদ শাহ আবু জাকেরের মৃত্যু গণমানুষের শিল্পী চামড়ার নির্ধারিত মূল্য উপেক্ষিত দিল্লি-রাজনীতিতে সক্রিয় হচ্ছে তৃণমূল সরকারি চাকরিজীবীদের সম্পদ বিবরণী জমা দেওয়ার জন্য নির্দেশনা টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের রেকর্ড গড়া জয় ‘কঠোরতম লকডাউনের’শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বিতরণ কার্যক্রম স্থগিত কান্দাহার প্রদেশে তালেবানের হামলায় ঘরবাড়ি ছেড়েছে ২২ হাজার পরিবার প্রতি মাসে এক কোটি মানুষকে টিকা দেয়ার পরিকল্পনা রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী আথিয়াকে ফলো না করার জন্য আমি ক্ষমাপ্রার্থী: সালমান

নামাজ পড়ার আহ্বান জানালেন আহমেদ শরীফ

ভিওএনজে ডেস্ক:
ঢাকাই সিনেমার ‘খলনায়ক’ বলতে যে কজন আছে তাদের মধ্যে অন্যতম অভিনেতা আহমেদ শরীফ।আশি ও নব্বই দশকে রুপালি পর্দার দুষ্ট চরিত্র বলতে তার কথাই ভাবত সবাই। অনেক সিনেমা ব্যবসাসফল হয়েছে পর্দায় তার উপস্থিতির জন্যই।

তবে অনেক দিন অভিনয়ে দেখা যাচ্ছে না এই বর্ষীয়ান অভিনেতাকে। জানা গেছে, বর্তমানে নিউইয়র্কে স্থায়ীভাবে পরিবার নিয়ে বসবাস করছেন এ অভিনেতা।

আড়ালে চলে গেলেও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সক্রিয় তিনি। ফেসবুকে নিজের নানান আপডেট দেন, তার অভিনীত সিনেমার দৃশ্য, বর্ণনা দিয়ে স্মৃতিচারণ করেন। ভক্ত-অনুরাগীদের সঙ্গে এভাবেই যুক্ত থাকছেন এ অভিনেতা।এবার ভক্তদের নিয়মিত নামাজ পড়ার আহ্বান জানালেন আহমেদ শরীফ।

মঙ্গলবার ১৩ জুলাই আহমেদ শরীফ তার ফেসবুকে দুটি ছবি পোস্ট করেছেন। একটি ছবিতে তাকে শুভ্র দাড়ি-গোঁফে জমিদারের মতো ঢঙে দেখা গেছে।
সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আসুন সকলে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি, আল্লাহ তায়ালাকে স্মরণ করি। একমাত্র তিনিই সর্বশক্তিমান।’
প্রসঙ্গত, ঢাকাই সিনেমার অন্যতম খল চরিত্র আহমেদ শরীফ। বহু সিনেমায় তার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। বিশেষ করে প্রয়াত নায়ক জসিমের সঙ্গে তার জুটি ছিল তুমুল জনপ্রিয়।

ক্যারিয়ারে অসংখ্য ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার উল্লেখযোগ্য ছবি হলো- ক্ষতিপূরণ, মোহনা, তিনকন্যা, মহানায়ক, নাগ নাগিনীর প্রেম, শীষ নাগ, রুপসী নাগিন, রাজনন্দিনী, কেয়ামত থেকে কেয়ামত, দেনমোহর, মহেশখালীর বাঁকে, শেষ খেলা, শাস্তি, মেঘের কোলে রোদ, মিস ললিতা, চাওয়া থেকে পাওয়া ও বিষে ভরা নাগিন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আথিয়াকে ফলো না করার জন্য আমি ক্ষমাপ্রার্থী: সালমান
চিরনিদ্রায় শায়িত ফকির আলমগীর
অভিনেত্রী শিল্পা শেঠির স্বামীর তদন্তে কেঁচো খুড়তে গিয়ে বের হচ্ছে এনাকোন্ডা
দুবাইতে স্ত্রী ও ১৭ বছরের সন্তান আছে সালমানের!
যেভাবে শিল্পাকে বিয়ে করেন রাজ কুন্দ্রা
পর্নোগ্রাফির ব্যবসা ১০ কোটি রুপি বিনিয়োগ করেছিলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

আরও খবর


close