মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮.৪৭°সে
সর্বশেষ:
সুপার এইট থেকে বিদায় নেওয়া বাংলাদেশ কত টাকা পাচ্ছে তিস্তা-গঙ্গার পানি বণ্টন হলে ভারতজুড়ে বড় আন্দোলন হবে : মমতা অধিবেশনের প্রথম দিন এমপি পদ থেকে ইস্তফা রাহুলের লালমনিরহাটে রাসেলস ভাইপার সন্দেহে মেরে ফেলা হলো দু’টি সাপ যুক্তরাজ্যের আসন্ন জাতীয় নির্বাচনে ২৫ বাংলাদেশি প্রার্থী যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার জঙ্গল থেকে ১০ দিন পর পর্বতারোহী উদ্ধার খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কাল বিএনপির সংবাদ সম্মেলন মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিআরটিএর অভিযানে ১৮ মামলা আলোচিত পাপিয়া কুমিল্লা কারাগার থেকে জামিনে মুক্তি লাভ একাদশে ভর্তিতে প্রথম পর্যায়ের ফল জানবেন যেভাবে যুক্তরাষ্ট্রকে ১০ উইকেটে হারিয়ে সেমিফাইনালে ইংল্যান্ড

বিদেশীদের নয়, ক্ষমতার ট্রাম্প কার্ড জাপার হাতে : বাবলা

অনলাইন ডেস্ক:
জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, অনেকেই ক্ষমতায় যাওয়ার জন্য বিদেশীদের কাছে ধর্না দেয়। কিন্তু ক্ষমতায় নেওয়ার মালিক এই দেশের জনগণ। যারা লাঙ্গলে ভোট বিপ্লব ঘটানোর জন্য অপেক্ষায় রয়েছে। তাই বিদেশীদের হাতে হয়, বরাবরের মতো এবারও ক্ষমতায় যাওয়ার ট্রাম্প কার্ড জাতীয় পার্টির হাতে। আমাদের পার্টির চেয়ারম্যান সময়ের সাহসী সন্তান জি এম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি আগামী নির্বাচনে অংশ নেবে। আর জনগণের ভোটে জাতীয় পার্টি রাষ্ট্র ক্ষমতায় গিয়ে দেশের সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাবে।

শুক্রবার নিজ নির্বাচনী এলাকার কদমতলীর জুরাইনে ৫২ ও ৫৩নং ওয়ার্ড জাতীয় পার্টি অয়োজিত এক বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
৫৩নং জাপার সভাপতি এস এম মনিরুজ্জামের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সুজন দে, কদমতলী থানা জাপার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, কদমতলী থানার জাতীয় পার্টির সহ-সভাপতি জুয়েল ওসমান, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর আহমেদ সুমন, সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন মিন্টু, ৫২নং ওয়ার্ড জাপার সভাপতি হাসান আলী, ৫৩নং ওয়ার্ড জাপার সাধারণ সম্পাদক শাহ আলম, কদমতলী থানা যুব সংহতির সভাপতি সজিব আহমেদ, কদমতলী থানা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন যুবরাজ, কদমতলী থানা মহিলা পার্টি সমস্য সচিব শাম্মি আক্তার ও যুগ্ম আহ্বায়ক পারুল আক্তার প্রমুখ।

কর্মী সমাবেশে ঢাকা-৪ আসনের জাপার সাংসদ আবু হোসেন বাবলা আরও বলেন, জাতীয় পার্টি অবশ্যই অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ ও সহিংসতা মুক্ত জাতীয় নির্বাচন চায়। এজন্য যে কোনো বন্ধুপ্রতিম রাষ্ট্রের সু-পরামর্শ আমাদের সহায়ক হতে পারে। তবে আমরা দেখছি, জাতীয় নির্বাচন নিয়ে দেশী বিদেশী নানা খেলাধুলা চলছে। বহু পরাশক্তিধর রাষ্ট্র নির্বাচন নিয়ে নানা প্রেসক্রিপশন দিচ্ছে। স্বাধীন সার্বভৌম দেশ হিসেবে আমাদের যদি কারো প্রেসক্রিপশনে চলতে হয়, তা হবে জাতির জন্য লজ্জাজনক।

ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি আরও বলেন, বলতে দ্বিধা নেই, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে আমার নির্বাচনী এলাকাসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। তবে দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতির কারণে সাধারণ মানুষের মাঝে ক্ষোভ বিরাজ করছে। মানুষ অবশ্যই উন্নয়ন চায়, তবে তার আগে পেটে ভাত চায়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সুপার এইট থেকে বিদায় নেওয়া বাংলাদেশ কত টাকা পাচ্ছে
তিস্তা-গঙ্গার পানি বণ্টন হলে ভারতজুড়ে বড় আন্দোলন হবে : মমতা
লালমনিরহাটে রাসেলস ভাইপার সন্দেহে মেরে ফেলা হলো দু’টি সাপ
যুক্তরাজ্যের আসন্ন জাতীয় নির্বাচনে ২৫ বাংলাদেশি প্রার্থী
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার জঙ্গল থেকে ১০ দিন পর পর্বতারোহী উদ্ধার
খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কাল বিএনপির সংবাদ সম্মেলন

আরও খবর