মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮.৮২°সে
সর্বশেষ:
সুপার এইট থেকে বিদায় নেওয়া বাংলাদেশ কত টাকা পাচ্ছে তিস্তা-গঙ্গার পানি বণ্টন হলে ভারতজুড়ে বড় আন্দোলন হবে : মমতা অধিবেশনের প্রথম দিন এমপি পদ থেকে ইস্তফা রাহুলের লালমনিরহাটে রাসেলস ভাইপার সন্দেহে মেরে ফেলা হলো দু’টি সাপ যুক্তরাজ্যের আসন্ন জাতীয় নির্বাচনে ২৫ বাংলাদেশি প্রার্থী যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার জঙ্গল থেকে ১০ দিন পর পর্বতারোহী উদ্ধার খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কাল বিএনপির সংবাদ সম্মেলন মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিআরটিএর অভিযানে ১৮ মামলা আলোচিত পাপিয়া কুমিল্লা কারাগার থেকে জামিনে মুক্তি লাভ একাদশে ভর্তিতে প্রথম পর্যায়ের ফল জানবেন যেভাবে যুক্তরাষ্ট্রকে ১০ উইকেটে হারিয়ে সেমিফাইনালে ইংল্যান্ড

বিজয়-তামান্নাকে নিয়ে গুঞ্জন, উত্তর জানা নেই তাদের

বিনোদন ডেস্ক :
বেশ কিছুদিন ধরেই বিজয় বর্মা ও তামান্না ভাটিয়াকে নিয়ে গুঞ্জন রটেছে- তারা দুজনে প্রেম করে বিয়ের পিঁড়িতে বসছেন। এ প্রশ্নের উত্তর জানা নেই তাদের।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে অভিনেতা বিজয় বর্মা বলেছেন, ‘আমি মাড়োয়ারি পরিবারের ছেলে। আমাদের পরিবারে ১৬ থেকে ১৭ বছর বয়সেই বিয়ে হয়ে যায় ছেলেদের। অনেক দিন আগে থেকেই আমার বিয়ে দেওয়া নিয়ে বাড়ির সবাই আগ্রহ দেখাচ্ছেন। আর এখন এটা বাড়াবাড়ি পর্যায়ে চলে গিয়েছে। কারণ আমি বিয়ের বয়স পার করে ফেলেছি। তাই বিয়ে কবে হবে না হবে, তা সময়ের হাতে ছেড়ে দিতে হয়েছে।’

বিজয়ের মতো ৩৩ বছর বয়সে পা দেওয়া অভিনেত্রী তামান্নার বাড়ি থেকেও বিয়ের জন্য চাপ আসছে। মেয়েকে শ্বশুরবাড়িতে পাঠানোর জন্য উঠেপড়ে লেগেছে তার পরিবার। বাড়ির চাপে বিয়ে করবেন, নাকি আরও কিছুদিন চুটিয়ে প্রেম করবেন তা নিয়ে মুখ খোলেননি তামান্না।

‘লাস্ট স্টোরিজ-২’ ওয়েব সিরিজের শুটিংয়ের সময় একে অন্যের কাছাকাছি আসেন বিজয় বর্মা ও তামান্না ভাটিয়া। এরপর ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার বাড়ির দীপাবলির অনুষ্ঠানে এই দুই তারকাকে একসঙ্গে দেখা যায়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

স্ত্রী-মেয়েকে নিয়ে কি আলাদা থাকার সিদ্ধান্ত অভিষেকের
অন্তঃসত্ত্বা স্ত্রীর মান ভাঙাতে কী করলেন রণবীর
সিনেমায় অভিনয় না করার কারণ জানালেন পড়শী
হাসপাতালে শাহরুখ খান
নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত

আরও খবর