শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৭৮°সে
সর্বশেষ:
ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম বরিশালে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ ঢাকায় সুপ্রিম কোর্টের সম্মেলনে রাষ্ট্রপতি ও ভারতের প্রধান বিচারপতি আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন গাজার আবাসিক এলাকায় ইসরাইলের হামলা, নিহত ৪০ শিশুর সামনে ধূমপান করলেই জরিমানা বাবার পদবি মুছে ফেললেন বারাক ওবামার মেয়ে

বিজয়-তামান্নাকে নিয়ে গুঞ্জন, উত্তর জানা নেই তাদের

বিনোদন ডেস্ক :
বেশ কিছুদিন ধরেই বিজয় বর্মা ও তামান্না ভাটিয়াকে নিয়ে গুঞ্জন রটেছে- তারা দুজনে প্রেম করে বিয়ের পিঁড়িতে বসছেন। এ প্রশ্নের উত্তর জানা নেই তাদের।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে অভিনেতা বিজয় বর্মা বলেছেন, ‘আমি মাড়োয়ারি পরিবারের ছেলে। আমাদের পরিবারে ১৬ থেকে ১৭ বছর বয়সেই বিয়ে হয়ে যায় ছেলেদের। অনেক দিন আগে থেকেই আমার বিয়ে দেওয়া নিয়ে বাড়ির সবাই আগ্রহ দেখাচ্ছেন। আর এখন এটা বাড়াবাড়ি পর্যায়ে চলে গিয়েছে। কারণ আমি বিয়ের বয়স পার করে ফেলেছি। তাই বিয়ে কবে হবে না হবে, তা সময়ের হাতে ছেড়ে দিতে হয়েছে।’

বিজয়ের মতো ৩৩ বছর বয়সে পা দেওয়া অভিনেত্রী তামান্নার বাড়ি থেকেও বিয়ের জন্য চাপ আসছে। মেয়েকে শ্বশুরবাড়িতে পাঠানোর জন্য উঠেপড়ে লেগেছে তার পরিবার। বাড়ির চাপে বিয়ে করবেন, নাকি আরও কিছুদিন চুটিয়ে প্রেম করবেন তা নিয়ে মুখ খোলেননি তামান্না।

‘লাস্ট স্টোরিজ-২’ ওয়েব সিরিজের শুটিংয়ের সময় একে অন্যের কাছাকাছি আসেন বিজয় বর্মা ও তামান্না ভাটিয়া। এরপর ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার বাড়ির দীপাবলির অনুষ্ঠানে এই দুই তারকাকে একসঙ্গে দেখা যায়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পরীমনির মাদক মামলা নিয়ে হাইকোর্টের নতুন সিদ্ধান্ত
পুত্রসন্তানের মা হয়েছেন আনুশকা
অবিকল যেন মেহজাবীন! কে এই মালাইকা?
বিশেষ দিনে স্ত্রীকে আফজালের খোলাচিঠি
শাকিব খানের অপেক্ষায় কৌশানি
ভক্তের কাণ্ড, হাজার কিমি সাইকেল চালিয়ে পা ছুঁলেন কার্তিকের

আরও খবর