মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.২২°সে
সর্বশেষ:
ভোটের আগে ৫ ওসিকে প্রত্যাহারের নির্দেশনা ইসির পাকিস্তানে তিন অভিযানে ৭ সেনা, ২৩ সন্ত্রাসী নিহত রেমালের আঘাতে উপকূলে ১০ জনের প্রাণহানি, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত ঘূর্ণিঝড় রেমালের ‘তাণ্ডবে’ বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক ১২০ কিমি বেগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল ঘূর্ণিঝড় রিমালে ‘ভয়ংকর’ জলোচ্ছ্বাসের শঙ্কা উপকূলীয় অঞ্চলে ব্যাপক তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল কলকাতা, টুর্নামেন্টের সম্পূর্ণ পুরস্কার তালিকা ১০ বছর পর আইপিএল জিতল কলকাতা ইউক্রেনে সেনা পাঠাবেন না বাইডেন কুমিল্লায় কবি নজরুলের জন্মবার্ষিকী উপলক্ষে ১ হাজার শিক্ষার্থীদের সম্মিলিত কন্ঠে ” কারার ঐ লৌহ কপাট” পরিবেশন জানা গেল বাংলাদেশে কুরবানি ঈদের সম্ভাব্য তারিখ

বিচ্ছেদের পর একসঙ্গে ভ্যাকেশনে ট্রুডো-সোফি

অনলাইন ডেস্ক:
দেড় দশক এক ছাদের নিচে থেকে দুজন দুটি পথ বেছে নিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও তার স্ত্রী সোফি গ্রেগোয়ার। গত সপ্তাহে তাদের আনুষ্ঠানিক ছাড়াছাড়ি হয়। বিচ্ছেদ হলেও দুজনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক শেষ হয়ে যায়নি। আর তাই তো একসঙ্গে ছুটি কাটাচ্ছেন দুজন। সঙ্গে রয়েছে তাদের সন্তানরাও। খবর দ্য পলিটিকোর।

কানাডার গণমাধ্যমের বরাত দিয়ে পলিটিকোর খবরে বলা হয়েছে, ট্রুডো ও সোফি এখন ব্রিটিশ কলোম্বিয়ার একটি রিসোর্টে সময় কাটাচ্ছেন। এই ভ্যাকেশনের খরচ পুরোটাই বহন করবেন ট্রুডো।

তারা কোথায় থাকছেন তা কানাডার প্রধানমন্ত্রীর কার্যালয় নির্দিষ্ট করে বলেনি। তবে বলেছে, তারা ১৮ আগস্ট অটোয়ায় ফিরবেন।
কানাডার স্থানীয় পত্রিকা কানাডিয়ান প্রেসের প্রতিবেদন বলা হয়েছে, তারা এক সপ্তাহের জন্য কানাডার ব্রিটিশ কলম্বিয়ার পশ্চিম উপকূলের কোথাও থাকবেন। এই দম্পতি অফিসিয়ালি আলাদা হয়ে গেলেও সন্তানদের দেখভালে তারা প্রতিশ্রুতবদ্ধ।
বিচ্ছেদ ঘোষণার সময় দুজনই বলেছিলেন যে, তারা আলাদা হচ্ছেন। তবে তারা এখনো পরিবার হিসেবে একসঙ্গে সময় কাটানোর পরিকল্পনা করছেন। তারা তাদের তিন সন্তানের ভবিষ্যতের কথাও চিন্তা করছেন।

২ আগস্ট ট্রুডো ইনস্টাগ্রামে তাদের বিচ্ছেদের ঘোষণা দেন। সোফিও তার ইনস্টাগ্রামে একই ঘোষণা দিয়েছেন। তাদের এ ঘোষণায় অনেকেই বিস্মিত হয়েছেন।

তবে বিচ্ছেদ হলেও তারা সম্পর্ক ঠিক রাখবেন এমন ইঙ্গিত দিয়ে ইনস্টাগ্রাম পোস্টে এই দম্পতি জানিয়েছেন, তারা ‘একটি ঘনিষ্ঠ পরিবারের মতো থাকবেন, যার ভিত্তি হবে ভালোবাসা ও সম্মান।’

২০০৫ সালে ট্রুডো-সোফি মন্ট্রিয়লে বিয়ে করেন এবং বর্তমানে তাদের তিন সন্তান রয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভোটের আগে ৫ ওসিকে প্রত্যাহারের নির্দেশনা ইসির
পাকিস্তানে তিন অভিযানে ৭ সেনা, ২৩ সন্ত্রাসী নিহত
রেমালের আঘাতে উপকূলে ১০ জনের প্রাণহানি, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত
ঘূর্ণিঝড় রেমালের ‘তাণ্ডবে’ বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক
১২০ কিমি বেগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল
ঘূর্ণিঝড় রিমালে ‘ভয়ংকর’ জলোচ্ছ্বাসের শঙ্কা

আরও খবর