শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ২.০৯°সে
সর্বশেষ:
ইউরোপে আশ্রয় পেতে ৪০ হাজার বাংলাদেশির রেকর্ড আবেদন মিশিগান প্রাইমারিতে বাইডেন ও ট্রাম্পের জয় নিউইয়র্কে পিলখানায় বিডিআর বিদ্রোহে ৫৭ সেনা কর্মকর্তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন ইসরাইলকে সমর্থন জানানোয় মিশিগানে বাইডেনকে তিরস্কার সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের জন্য দান করে গেছেন সেই মার্কিন সেনা সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ প্রকাশ্যে গৃহবধূকে নির্যাতন, কাউন্সিলর গ্রেফতার সয়াবিন তেলের নতুন দাম কার্যকর কাল রোজার আগে আরব আমিরাতে ৪০ শতাংশ কমল খেজুরের দাম সালাম মুর্শেদী গুলশানে এক মুহূর্তও থাকতে পারে না : হাইকোর্টে ব্যারিস্টার সুমন গাজায় ৩০ হাজারের বেশি মানুষ হত্যা করেছে ইসরায়েল যেসব কারণে ঢাকাকে পাশে চায় যুক্তরাষ্ট্র

বাঙালি সংস্কৃতি প্রবাস প্রজন্মে ছড়িয়ে দেয়ার সংকল্পে ‘জ্যাকসন হাইটস’ ঈদ মেলা

অনলাইন ডেস্ক:
বাঙালি সংস্কৃতি প্রবাস প্রজন্মে ছড়িয়ে দেয়ার সংকল্পে নিউইয়র্কে অনুষ্ঠিত হলো ‘জ্যাকসন হাইটস ঈদ মেলা’। রবিবার (২৫ জুন) বিনোদন মাল্টিমিডিয়া সার্ভিসের ব্যানারে এই মেলা অনুষ্ঠিত হয়। সহযোগিতায় ছিলো জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস এসোসিয়েশন।

মেলার আয়োজক বিনোদন মাল্টিমিডিয়ার প্রেসিডেন্ট, চ্যানেল আই’র যুক্তরাষ্ট্র প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা রাশেদ আহাম্মেদের সভাপতিত্বে মেলার দুইপর্বে উদ্বোধনীতে ছিলেন স্টেট এ্যাসেম্বলী-ওম্যান ক্যাটালিনা ক্রুজ, একুশে পদকপ্রাপ্ত কণ্ঠযোদ্ধা রথীন্দ্রনাথ রায়, কণ্ঠযোদ্ধা শহীদ হাসান, কুইন্স ডেমক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার অ্যাট লার্জ অ্যাটর্নি মঈন চৌধুরী, নিউইয়র্ক সিটি মেয়রের এশিয়ান বিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মান, শাহ গ্রুপের শাহ্ জে চৌধুরী প্রমুখ।
এ সময় বিনোদন মাল্টিমিডিয়ার পক্ষ থেকে বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতি হিসেবে বেশ কয়েকজনকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। রথীন্দ্রনাথ রায় এবং শহীদ হাসানকে কণ্ঠযোদ্ধা হিসেবে, রেজাউল বারীকে বীর মুক্তিযোদ্ধা হিসেবে, জলি আহমেদকে ইভেন্ট কো-অর্ডিনেটর এবং সংবাদ ও নাট্যকর্মী হিসেবে, নিলুফার শিরিনকে সমাজসেবী হিসেবে, এটর্নী রজান্নাতুল রুমাকে আইনজীবী হিসেবে, রেজওয়ানা এলভিসকে সংবাদকর্মী হিসেবে, স্মার্ট টেকের আব্দুস সোবহানকে আইটি প্রশিক্ষক হিসেবে এসব সম্মাননা প্রদান করা হয়।

মেলার নানা পর্বে সাবলিল সঞ্চালনায় ছিলেন সাংবাদিক আদিত্য শাহীন, জলি আহম্মেদ এবং রেজওয়ানা এলভিস। অনুষ্ঠানে ছিল দলীয় নৃত্য, বাংলাদেশ আর প্রবাসের জনপ্রিয় শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনা। সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী দিনাত জাহান মুন্নী, শেফালী সারগম, রেশমি মির্জা, শাহ মাহবুব সহ প্রবাসের শিল্পীরা। দলীয় নৃত্যে অংশ নেয় প্রিয়া ড্যান্স একাডেমীর শিল্পীরা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মিশিগান প্রাইমারিতে বাইডেন ও ট্রাম্পের জয়
নিউইয়র্কে পিলখানায় বিডিআর বিদ্রোহে ৫৭ সেনা কর্মকর্তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন
ইসরাইলকে সমর্থন জানানোয় মিশিগানে বাইডেনকে তিরস্কার
মালয়েশিয়ায় স্থায়ী শহীদ মিনার ও বাংলা স্কুল স্থাপনের দাবি
মাতৃভাষা সংগ্রামীদের শ্রদ্ধা জানালো ক্যাম্বেলটাউন বাংলা স্কুল
যুক্তরাষ্ট্র গ্রিন কার্ড নিয়ে কড়াকড়ি

আরও খবর