শনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১০.১৬°সে
সর্বশেষ:
হিজরতের পথে হেঁটে মক্কা থেকে মদিনায় ৫ ব্রিটিশ নাগরিক বাংলাদেশে জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় লড়াই করেও শেষপর্যন্ত কুমিল্লার কাছে হারে খুলনা খুলনায় ১কেজি ৭৫০ গ্রাম সোনার বারসহ ২ জনকে আটক রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি রহমত উল্যাহ সম্পাদক কবির হোসেন ভারতে ৩ বিমান বিধ্বস্ত আত্রাইয়ে চোরসহ গ্রেপ্তার ৪ হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পুতুল নাচ ১ লাখ টাকা বেতনে প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরির সুযোগ ১২ দিন সংসার করে পেলেন ১০০ কোটি! রাজশাহীতে আ. লীগের জনসভার জন্য ভাড়ায় ৭ বিশেষ ট্রেন সুইডেনে কুরআন পোড়ানোর প্রতিবাদে জাবিতে মানববন্ধন

পুকুর খননের সময় মিলল ২২ কোটি টাকার মূর্তি!

নওগাঁ প্রতিনিধি :নওগাঁর ধামইরহাটে পুকুর খননের সময় কষ্টিপাথরের নারায়ণ মূর্তি উদ্ধার হয়েছে। মূর্তিটির মূল্য প্রায় ২২ কোটি টাকা বলে জানিয়েছে পুলিশ।

শনিবার সকালে উপজেলার খেলনা ইউনিয়নের গুনদেশাহার গ্রাম থেকে মূর্তিটি উদ্ধার করা হয়। প্রাচীন মূর্তিটি আদালতের মাধ্যমে প্রত্নতত্ত্ব বিভাগে হস্তান্তর করা হবে।

ধামইরহাট থানার ওসি মো. মোজাম্মেল হক কাজী বলেন, উপজেলার খেলনা ইউনিয়নের গুনদেশাহার গ্রামের মোজাম্মেল হকের ছেলে মোতালেব হোসেন নিজ জমিতে পুকুর খননকালে মূর্তি দেখতে পায়। তাৎক্ষণিক ধামইরহাট থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মূর্তিটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

তিনি বলেন, ৩২ কেজি ওজনের নারায়ণ ঠাকুরের মূর্তিটির মূল্য প্রায় ২২ কোটি টাকা। ধারণা করা হচ্ছে, প্রাচীন এ মূর্তিটি হিন্দু সম্প্রদায়ের দেবতা ছিল। আদালতের নির্দেশনা মোতাবেক মূর্তিটি হস্তান্তরের ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হিজরতের পথে হেঁটে মক্কা থেকে মদিনায় ৫ ব্রিটিশ নাগরিক
বাংলাদেশে জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয়
খুলনায় ১কেজি ৭৫০ গ্রাম সোনার বারসহ ২ জনকে আটক
ভারতে ৩ বিমান বিধ্বস্ত
হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পুতুল নাচ
রাজশাহীতে আ. লীগের জনসভার জন্য ভাড়ায় ৭ বিশেষ ট্রেন

আরও খবর


close