শনিবার, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১০.৫৯°সে
সর্বশেষ:
ভারতে হাসপাতালে আগুন, মালিকসহ নিহত ৫ রাশিয়া-ইউক্রেন যুদ্ধ থামাতে ট্রাম্পের সময় লাগবে ২৪ ঘণ্টা বাংলাদেশিসহ সাড়ে ৮২ হাজার শ্রমিক নেবে ইতালি রমজান মাসকে ডায়বেটিস ও রমজান সচেতনতা মাস হিসেবে ঘোষণা করেছে:এসেডবি হিজরতের পথে হেঁটে মক্কা থেকে মদিনায় ৫ ব্রিটিশ নাগরিক বাংলাদেশে জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয় লড়াই করেও শেষপর্যন্ত কুমিল্লার কাছে হারে খুলনা খুলনায় ১কেজি ৭৫০ গ্রাম সোনার বারসহ ২ জনকে আটক রামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি রহমত উল্যাহ সম্পাদক কবির হোসেন ভারতে ৩ বিমান বিধ্বস্ত আত্রাইয়ে চোরসহ গ্রেপ্তার ৪ হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পুতুল নাচ

জামিন পেলেন রাজবাড়ীর বিএনপির সেই নেত্রী

অনলাইন ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ার অভিযোগে করা মামলায় রাজবাড়ী মহিলা দলের নেত্রী সোনিয়া আক্তার স্মৃতিকে (৩৫) জামিন দিয়েছেন আপিল বিভাগ।রোববার প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন আপিল বিভাগ এ আদেশ দেন।

আদালতে স্মৃতির পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী এজে মোহাম্মদ আলী, ব্যারিস্টার কায়সার কামাল ও ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। রাষ্ট্রপক্ষে ছিলেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল শেখ মোহাম্মদ মোরসেদ।

এর আগে গত ২৮ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ার অভিযোগে করা মামলায় রাজবাড়ী মহিলা দল নেত্রী সোনিয়া আক্তার স্মৃতিকে (৩৫) হাইকোর্টের দেওয়া জামিন শুনানি মুলতবি করেন আপিল বিভাগ।

ফেসবুকে স্মৃতির করা এক মন্তব্যের পর রাজবাড়ী সদর থানায় তার বিরুদ্ধে গত ৪ অক্টোবর মামলাটি করেন জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্য সচিব এবং মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আরিফিন চৌধুরী।

গত ৩১ অগাস্ট স্মৃতি ফেসবুকে যে পোস্ট দিয়েছিলেন, তাতে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করা হয়েছে বলে মামলায় অভিযোগ করা হয়।

এর পর ৫ অক্টোবর রাতে রাজবাড়ী শহরের সজ্জনকান্দার বেড়াডাঙ্গা ৩ নম্বর সড়কের ভাড়া বাসা থেকে স্মৃতিকে গ্রেফতার করা হয়। স্মৃতির স্বামী রাজবাড়ী পৌরসভার ৩ নম্বর বেড়াডাঙ্গা এলাকার বাসিন্দা মো. খোকন একজন প্রবাসী।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশিসহ সাড়ে ৮২ হাজার শ্রমিক নেবে ইতালি
হিজরতের পথে হেঁটে মক্কা থেকে মদিনায় ৫ ব্রিটিশ নাগরিক
বাংলাদেশে জানুয়ারিতেও ইতিবাচক ধারায় প্রবাসী আয়
খুলনায় ১কেজি ৭৫০ গ্রাম সোনার বারসহ ২ জনকে আটক
ভারতে ৩ বিমান বিধ্বস্ত
হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পুতুল নাচ

আরও খবর


close