বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১২.৬৪°সে
সর্বশেষ:
বাংলাদেশের নারী ক্রিকেট দলকে দুবাই বিমানবন্দরে সংবর্ধনা সৌদির নতুন প্রধানমন্ত্রী যুবরাজ মোহাম্মদ বিন সালমান ইতালিতে মেলোনির জয়ে ‘অস্বস্তিতে’ ইউরোপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ বাংলাদেশের চট্টগ্রাম বাঁশখালীর আকাশে উড়ল আশিরের বিমান গিলাতলা দক্ষিনপড়ায় বিট পুলিশিং কমিটির আয়োজনে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত নিউইয়র্কের আন নুর কালচারাল সেন্টারের গ্রাজুয়েশন সিরিমনি সম্পন্ন নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবে সাংবাদিকদের মতবিনিময় সভা অবশেষে জনসম্মুখে চীনের প্রেসিডেন্ট পাটকাঠি আস্ত রেখে পাটের আঁশ ছাড়ানোর যন্ত্র আবিষ্কার বাবুল আক্তারসহ ৪ জনের বিরুদ্ধে পিবিআই প্রধানের মামলা সাফজয়ী নারী দলকে কোটি টাকার চেক দিল সেনাবাহিনী

ফুুল-মিষ্টি নিয়ে সাবিনা-মাছুুরার বাড়িতে জেলা প্রশাসক

সাতক্ষীরা প্রতিনিধি:
সাফ ফুুটবল চ্যাম্পিয়ন নারী ফুুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন ও ডিফেন্ডার মাছুুরা খাতুুনের বাড়িতে গিয়ে মিষ্টি ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির। আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক প্রথমে শহরের অদূরে বিনেরপোতা এলাকায় সাফ ফুটবল চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের খেলোয়াড় মাছুরা খাতুনের বাড়িতে যান। এসময় তিনি মাছুরার বাবা-মায়ের সঙ্গে কথা বলেন।

জেলা প্রশাসক এসময় সড়ক ও জনপদ বিভাগের উচ্ছেদ অভিযানে বিষেয় সাংবাদিকদের বলেন, ‘যতোদিন মাছুরাদের নতুন করে বাড়ি তৈরি করা না হবে ততদিন মাছুরাদের বাড়ি থেকে উচ্ছেদ করা হবে না।’
এরপর তিনি মাছুরাদের বাড়ি থেকে উচ্ছেদের জন্য সড়ক ও জনপদ বিভাগের চিহ্নিত করা স্থান মুছে দেন। এসময় সরকারি জমিতে বসবাস করা ফুটবলার মাছুরার বাড়ির নিচুস্থান ভরাটসহ তার পরিবারের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।
জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূূন কবির পরে সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুুনের বাড়িতে যান। এ সময় তিনি সাবিনার মা ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং ফুল দিয়ে পরিবারের সদস্যদের শুভেচ্ছা জানান। এছাড়াও তিনি অধিনায়ক সাবিনার পরিবারের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতেমা-তুজ-জোহরা, লাবসা ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম, জেলা প্রশাসনের কর্মকর্তা, সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের কর্মকর্তাসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

ফুটবলার মাছুরা খাতুনের বাড়ি শহরের অদূরের বিনেরপোতায়। সাতক্ষীরা সড়ক ও জনপদ বিভাগ সম্প্রতি সড়ক প্রশস্তকরণের জন্য অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য স্থাপনাগুলি চিহ্নিত করেন। এর মধ্যে ফুটবলার মাছুরের বাড়িও পড়ে। বিষয়টি নিয়ে গতকাল বুধবার সংবাদ মাধ্যমগুলোতে খবর ছাপা হলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। আজ জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির মাছুরাদের বাড়ি গিয়ে এই মূহূর্তে উচ্ছেদ হচ্ছে না জানালে স্বস্তি ফিরে আসে পরিবারটির মধ্যে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ
বাংলাদেশের চট্টগ্রাম বাঁশখালীর আকাশে উড়ল আশিরের বিমান
গিলাতলা দক্ষিনপড়ায় বিট পুলিশিং কমিটির আয়োজনে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত
পাটকাঠি আস্ত রেখে পাটের আঁশ ছাড়ানোর যন্ত্র আবিষ্কার
বাবুল আক্তারসহ ৪ জনের বিরুদ্ধে পিবিআই প্রধানের মামলা
ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের উপর ছাত্রলীগের হামলা

আরও খবর


close