শনিবার, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ২০.৪৯°সে
সর্বশেষ:
জাজিরা প্রান্তের উদ্বোধনী ফলক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী সুধী সমাবেশে বক্তব্য দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু বাংলাদেশের প্রতিচ্ছবি : বাংলাদেশের প্রধানমন্ত্রী স্বপ্নের পদ্মা সেতুর দুয়ার খুললেন বাংলাদেশেরর প্রধানমন্ত্রী সমাবেশস্থলে মানুষের ঢল এক নজরে পদ্মা সেতুর আদ্যোপান্ত নরওয়েতে সমকামীদের বারে গুলি, নিহত ২ যুক্তরাষ্ট্রের প্রতিনিধি পরিষদেও আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ বিল পাস সাড়ে ৭ বছরে কাজ করেছেন ১৪ হাজার শ্রমিক-প্রকৌশলী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের সময়সূচি আজ পদ্মার উৎসবে মাতবে পুরো বাংলাদেশ জবিতে সাংবাদিকতার বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

ছোটনের এক হাত থাকবে আমার সাথে, আরেক হাত থাকবে রিফাতের সাথে- এমপি বাহার

হোসেন মনির :
আবুল হোসেন ছোটন ব্যক্তি সার্থে কাউন্সিলর হতে চায়নি সে এই ওয়ার্ডের জনগনের সার্থে নির্বাচন করেছে। এলাকার উন্নয়নের জন্য নির্বাচন করেছে। ছোটন বিজয়ী হতে পারেনি তাতে মন খারাপ করলে চলবে না,মাঠ ছাড়া যাবে না। ছোটনের এক হাত থাকবে আমার সাথে, আরেক হাত থাকবে রিফাতের সাথে।  বৃহস্পতিবার দুপুর ২টায় নগরী ১নং ওয়ার্ডের আবুল হোসেন ছোটনের বাস ভবনের মাঠে কুমিল্লা ৬ আসনের মাননীয় সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার এ কথা বলেন।
তিনি বলেন ,আজকে এই মাঠের মধ্যে যে গনজোয়ার দেখতে পারছি ছোটন নির্বাচনে ফেল করার কথা ছিল না। আজকে যদি আমি নির্বাচনী মাঠে থাকতাম তাহলে আবুল হোসেন ছোটন নির্বাচনে ফেল করে না। এ নির্বাচন নিয়ে গভীর ষড়যন্ত্র হয়েছে।
সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, আপনাদের এলাকা যে কোন কাজ ছোটন করতে পারবে,আমি আ ক ম বাহাউদ্দিন বাহার এবং আরফানুল হক রিফাত দুই জনে ছোটনের পাশে আছি-ইনশাল্লাহ। নৌকা বিজয়ের কথা উল্লেখ্য করে বলেন আমরা ৩১ বছর পর মেয়র পদটি উদ্ধার করতে পেরেছি। সিটি কর্পোরেশন নির্বাচন চলাকালে আমাকে এলাকা ছাড়ার নির্দেশ দিয়ে নির্বাচন কমিশন (ইসি) এখতিয়ার বহির্ভূত কাজ করেছে। তাদের চিঠিও ভাষাও সুন্দর ছিলো না। একজন সংসদ সদস্যকে তারা এভাবে বলতে পারেন না। এই আইনটি সংশোধনের জন্য আমি সংসদে কথা বলবো।
এদিকে সকাল থেকে আবুল হোসেন ছোটনের সমর্থীত জনগন তার বাড়ীতে ভিড় করতে থাক্ েতাকে জড়িয়ে কান্নাকাটিসহ আবেগ গন পরিবেশ সৃষ্টি হতে দেখা যায়।
উল্লেখ্য যে, ১ নং ওয়ার্ডে বিজয়ী কাজী গোলাম কিবরিয়া পেয়েছেন ২৬২১ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল হোসাইন ছোটন পেয়েছেন ২২৪৪ ভোট।

 

 

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

জাজিরা প্রান্তের উদ্বোধনী ফলক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী
সুধী সমাবেশে বক্তব্য দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পদ্মা সেতু বাংলাদেশের প্রতিচ্ছবি : বাংলাদেশের প্রধানমন্ত্রী
স্বপ্নের পদ্মা সেতুর দুয়ার খুললেন বাংলাদেশেরর প্রধানমন্ত্রী
সমাবেশস্থলে মানুষের ঢল
এক নজরে পদ্মা সেতুর আদ্যোপান্ত

আরও খবর


close