সোমবার, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ২৩.০৯°সে
সর্বশেষ:
ভূমধ্যসাগর থেকে ৩২ বাংলাদেশি উদ্ধার ইরানে সরকারবিরোধী বিক্ষোভে নিহত ৫ বাংলাদেশে এসডিজি বাস্তবায়নে অর্থের সর্বোত্তম ব্যবহার নিশ্চিতে প্রধানমন্ত্রীর আহ্বান কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি বিক্রি, মালিক আটক উত্তীর্ণ হচ্ছেন সাত কলেজের অকৃতকার্য শিক্ষার্থীরা আমেরিকা-কানাডায় সাড়া ফেলেছে বাংলাদেশি চিকিৎসা বিজ্ঞানী ডা. মুনির হোসেনের বই বাংলাদেশির উদ্যোগে মালদ্বীপে কৃষি বিদ্যালয় উদ্বোধন ইউক্রেনের তিন যুদ্ধবিমান ভূপাতিত করার দাবি রাশিয়ার বাজারের ব্যালেন্স ঠিক রাখার জন্যই সরকার ধান চাল কেনেন – খাদ্য মন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন লক্ষে সুনামগঞ্জ যুবলীগের নানা কর্মসূচি সুনামগঞ্জ কুশিয়ারা নদীতে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, দুর্ভোগ চরমে কুসিক নির্বাচন: আচরণবিধি দেখার জন্য ৩ নির্বাহী ম্যাজিস্ট্রেট।।নগরীতে বিজিবি মোতায়েন

মুন্সিগঞ্জের শ্রীনগরে টিকটকে প্রেমের ঘটনায় উধাও দুই ছাত্রী।। রাজধানী থেকে উদ্ধার

অনলাইন ডেস্ক:

মুন্সিগঞ্জের শ্রীনগরে টিকটকে প্রেমের ঘটনায় উধাও হওয়া দুই ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাতে রাজধানীর গুলশানের একটি বিশ্ববিদ্যালয় এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, শ্রীনগর উপজেলার ষোলঘর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে প্রথমে টিকটক ভিডিও পরে ফেসবুকে পরিচয় হয় মামুনুর রশিদ নামে এক টিকটকারের সঙ্গে। মাত্র কয়েকদিনের পরিচয়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই ধারাবাহিকতায় ১১ মে বুধবার প্রেমিক মামুনুর রশিদ ঢাকা থেকে ষোলঘরে প্রেমিকার সঙ্গে দেখা করতে যান। দেখা ও কথাবার্তা শেষে সন্ধ্যার দিকে বিদ্যালয়ের দুই ছাত্রী তার সঙ্গে করে ঢাকায় চলে আসে।

এরপর সন্ধ্যায় ছাত্রীরা বাড়িতে না ফেরায় অভিভাবকরা শ্রীনগর থানায় এসে আলাদা দুটি সাধারণ ডায়রি করেন। ওই দিন রাতেই শ্রীনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আল-আমিনের নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকার গুলশান এলাকায় অভিযান চালিয়ে ২ ছাত্রীকে উদ্ধার করে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, উধাও হওয়ার ৬ ঘণ্টা পরেই পুলিশ ছাত্রীদের উদ্ধার করে। তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশে এসডিজি বাস্তবায়নে অর্থের সর্বোত্তম ব্যবহার নিশ্চিতে প্রধানমন্ত্রীর আহ্বান
কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি বিক্রি, মালিক আটক
উত্তীর্ণ হচ্ছেন সাত কলেজের অকৃতকার্য শিক্ষার্থীরা
বাজারের ব্যালেন্স ঠিক রাখার জন্যই সরকার ধান চাল কেনেন – খাদ্য মন্ত্রী
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন লক্ষে সুনামগঞ্জ যুবলীগের নানা কর্মসূচি
সুনামগঞ্জ কুশিয়ারা নদীতে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, দুর্ভোগ চরমে

আরও খবর


close