সোমবার, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ২৪.৪°সে
সর্বশেষ:
ভূমধ্যসাগর থেকে ৩২ বাংলাদেশি উদ্ধার ইরানে সরকারবিরোধী বিক্ষোভে নিহত ৫ বাংলাদেশে এসডিজি বাস্তবায়নে অর্থের সর্বোত্তম ব্যবহার নিশ্চিতে প্রধানমন্ত্রীর আহ্বান কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি বিক্রি, মালিক আটক উত্তীর্ণ হচ্ছেন সাত কলেজের অকৃতকার্য শিক্ষার্থীরা আমেরিকা-কানাডায় সাড়া ফেলেছে বাংলাদেশি চিকিৎসা বিজ্ঞানী ডা. মুনির হোসেনের বই বাংলাদেশির উদ্যোগে মালদ্বীপে কৃষি বিদ্যালয় উদ্বোধন ইউক্রেনের তিন যুদ্ধবিমান ভূপাতিত করার দাবি রাশিয়ার বাজারের ব্যালেন্স ঠিক রাখার জন্যই সরকার ধান চাল কেনেন – খাদ্য মন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন লক্ষে সুনামগঞ্জ যুবলীগের নানা কর্মসূচি সুনামগঞ্জ কুশিয়ারা নদীতে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, দুর্ভোগ চরমে কুসিক নির্বাচন: আচরণবিধি দেখার জন্য ৩ নির্বাহী ম্যাজিস্ট্রেট।।নগরীতে বিজিবি মোতায়েন

চকরিয়ায় সালিসে অংশ নিতে এসে খুন

কক্সবাজার প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ায় উপজেলা উপকূলীয় ইউনিয়নে বদরখালীতে জমি সংক্রান্ত সালিসে অংশ নিতে এসে খুনের শিকার হলেন এক ব্যক্তি। নিহতের নাম মো. জয়নাল আবেদীন বদন (৪০)। তিনি ওই ইউনিয়নের ঠুটিয়াখালী পাড়া গ্রামের মৃত আবদুস সোবাহানের ছেলে।

রোববার সকাল সাড়ে ১১টার দিকে বদরখালী সমবায় সমিতির কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। এই ঘটনায় আরো চারজন আহত হয়েছেন। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন নিহতের ভাই এহেছান (২৯), উচমান (২২), নিহতের ভাতিজা সাগর (২৪)।

প্রত্যক্ষদর্শীরা জানান, জমি সংক্রান্ত সৃষ্ট বিরোধ নিরসনের জন্য বদরখালী সমবায় সমিতি কার্যালয়ে এসেছিলেন খুনের শিকার মো. জয়নাল আবেদীন বদন ও তার ভাইয়েরা। তাদের প্রতিপক্ষের লোকজনও সেখানে উপস্থিত হন। এক পর্যায়ে আকস্মিক প্রতিপক্ষ আবদুল জলিলের ছেলে মো. ছোটন, মো. সাগর ও মো. রাজিব লম্বা দা ও ছুরি নিয়ে হামলে পড়ে। তাদের এলোপাতাড়ি দায়ের কোপ ও ছুরিকাঘাতে গুরুতর আহত হন মো. বদন ও তার ভাইয়েরা। এতে ঘটনাস্থলের তার মৃত্যু হয় এবং অন্য চারজন গুরুতর আহত হন।

বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির সাধারণ সম্পাদক নুরুল আমিন জনি জানান, আবদুল জলিল বাদী হয়ে সমিতি বরাবর জমিজমা নিয়ে অভিযোগ দায়ের করে। ওই আবেদনে নিহতের ভাই আবদুল কাদের একমাত্র বিবাদী। বিচার শুরু হওয়ার আগেই রাস্তায় দুইপক্ষ সংঘর্ষে লিপ্ত হয়।

প্রত্যক্ষদর্শীদের মতে, সমিতির বাইরে পরিকল্পিতভাবে উৎপাত থাকা আবদুল জলিলের ছেলে সন্ত্রাসী ছোটনের নেতৃত্বে ৫/৬ জন লোক দা, ছোরা ইত্যাদি নিয়ে নিহতের উপর হামলে পড়ে। এতে ঘটনাস্থলে প্রাণ হারায় জয়নাল আবেদীন বদন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণি জানান, ঘটনার খবর পেয়ে পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে গেছেন তিনি। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাংলাদেশে এসডিজি বাস্তবায়নে অর্থের সর্বোত্তম ব্যবহার নিশ্চিতে প্রধানমন্ত্রীর আহ্বান
কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি বিক্রি, মালিক আটক
উত্তীর্ণ হচ্ছেন সাত কলেজের অকৃতকার্য শিক্ষার্থীরা
বাজারের ব্যালেন্স ঠিক রাখার জন্যই সরকার ধান চাল কেনেন – খাদ্য মন্ত্রী
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন লক্ষে সুনামগঞ্জ যুবলীগের নানা কর্মসূচি
সুনামগঞ্জ কুশিয়ারা নদীতে ৩ দিন ধরে ফেরি চলাচল বন্ধ, দুর্ভোগ চরমে

আরও খবর


close