বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৮.৮৩°সে

‘সরকারি দলের মেহমানরা’ নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করছেন: তৈমূর

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেছেন, নারায়ণগঞ্জে যদি ব্যালটের মাধ্যমে আশার প্রতিফলন ঘটে এতে মাননীয় প্রধানমন্ত্রীর ভাবমূর্তি উজ্জ্বল হবে। নির্বাচন কমিশনকে আমরা অত্যন্ত আস্থার সঙ্গে অনেকগুলো অভিযোগ করেছিলাম। সে অভিযোগের কোন ব্যবস্থা নেওয়া হয়নি বরং সে সব ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে।

শহরের নবাব সলিমুল্লাহ সড়কের নির্বাচনী ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে শুক্রবার সকালে এ সব কথা বলেন তিনি।

তৈমূর আলম বলেন, নারায়ণগঞ্জের হোটেলগুলো চেক করলেই দেখতে পারবেন বিভিন্ন জেলার সরকার দলীয় নেতারা এখানে অবস্থান করছে। সার্কিট হাউস, ডাক বাংলাকে নির্বাচনের কাজে ব্যবহার করা হচ্ছে। আইনানুযায়ী সরকারি গাড়ি, ডাকবাংলো ব্যবহার করার নিয়ম নেই। এটা আচরণবিধি লঙ্ঘন। এই আচরণবিধি লঙ্ঘন করেই আমাদের সরকারি দলের মেহমানরা নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করছে।

স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেন, ১৬ ডিসেম্বর বিএনপির বিজয় র‌্যালিতে আমি রিটার্নিং অফিসারের নির্দেশে যাইনি। অথচ সরকারি দলের প্রার্থী এমপিদের নিয়ে একের পর এক সমাবেশ করে যাচ্ছে। তারা আমাকে আমার কর্মীদের হুমকি দিচ্ছে। নারায়ণগঞ্জের মানুষের চাহিদার কারণেই আমি নির্বাচনে এসেছি। পক্ষান্তরে আমাকে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিভিন্ন উপাধি দিয়ে কথাবার্তা বলে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করেছে। আমি কোন প্রার্থীর প্রতি ব্যক্তিগত আক্রমণ করে বক্তব্য রাখিনি এবং ভবিষ্যতেও রাখবো না।

এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও তৈমূর আলম খন্দকারের প্রধান নির্বাচনী এজেন্ট এটিএম কামালসহ নেতা-কর্মীরা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

২৪ আগস্ট শ্রীলংকায় ফিরে আসছেন গোতাবায়া রাজাপাকসে
জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক
গার্ডার দুর্ঘটনা: ক্রেনচালকসহ ৯ জন গ্রেফতার
শৈলকুপায় হাতুড়িপেটা করে হত্যা : ৩ জনের মৃত্যুদণ্ড
সাংবাদিককে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ
বাংলাদেশে স্বর্ণের দাম কমলো

আরও খবর


close