রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫.৪৪°সে
সর্বশেষ:
চট্টগ্রাম কাস্টম হাউসে নিলামে বিক্রি হবে ১১০টি বিলাসবহুল গাড়ি ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ হাজীগঞ্জে ধর্ষণের ঘটনা গুজব : হিন্দু নেতারা কুমিল্লার ঘটনার পেছনের কারণ খোঁজা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী ২৪ ঘণ্টায় ইয়েমেনে সৌদি জোটের হামলায় নিহত ১৬০ প্রতীক্ষার রবিউল আউয়াল ৪ জন নিহতের ঘটনায় মাগুরায় গ্রাম ছেড়ে পালাচ্ছে মানুষ সানি-আমিশা জুটি মুক্তি পাবে ‘গাদার ২’ শিরশ্ছেদ-অঙ্গছেদের শাস্তির ব্যাপারে নতুন নির্দেশনা জারি করেছে তালেবান সারাদেশে মাদক পাঠাতেন খোকন ও রফিক যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি শিরোপা জিতেছে এশিয়া ইউনাইটেড যেসব চ্যানেলে দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 

ধর্ম মন্ত্রণালয়ের জরুরি ঘোষণা কুমিল্লার ঘটনায় কেউ আইন হাতে তুলে নেবেন না

ভিওএনজে ডেস্ক:

কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনানুগ পদক্ষেপ নেওয়ার ঘোষণা দিয়েছে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়। এ ঘটনায় কাউকে আইন হাতে তুলে না নিয়ে সবাইকে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার অনুরোধ জানানো হয়েছে।

আজ বুধবার সন্ধ্যায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দেশবাসীর প্রতি এ অনুরোধ জানিয়েছে।

‘ধর্ম মন্ত্রণালয়ের জরুরি ঘোষণা’ শীর্ষক এ সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সর্বসাধারনের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননা সংক্রান্ত খবর আমাদের দৃষ্টিগোচর হয়েছে। খবরটি খতিয়ে দেখার জন্য ইতোমধ্যে আমরা স্থানীয় প্রশাসনকে নির্দেশ প্রদান করেছি। ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করার উদ্দেশ্যে যে কেউ এ ঘটনার সঙ্গে জড়িত থাকুক তাদের অবশ্যই আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে। তবে এই ঘটনাকে কেন্দ্র করে কেউ আইন হাতে তুলে নেবেন না। সবাইকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা হলো।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৭
হাজীগঞ্জে ধর্ষণের ঘটনা গুজব : হিন্দু নেতারা
কুমিল্লার ঘটনার পেছনের কারণ খোঁজা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
৪ জন নিহতের ঘটনায় মাগুরায় গ্রাম ছেড়ে পালাচ্ছে মানুষ
সারাদেশে মাদক পাঠাতেন খোকন ও রফিক
চালু হবে মোহনগঞ্জ-সুনামগঞ্জ এলিভেটেড রেল : রেলমন্ত্রী

আরও খবর


close