শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২১.৫৭°সে
সর্বশেষ:
করোনার তৃতীয় ঢেউয়ে নাকাল যুক্তরাষ্ট্রে ফেসবুকের মাধ্যমে ১৪ বছর পর মিলল মা-মেয়ে উপজেলা চেয়ারম্যানদের ইউএনওর মতো নিরাপত্তা দেওয়ার নির্দেশ:হাইকোর্ট সিলেটে-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের জাতীয় সংসদে প্রথম ভাষণ নীতিমালা চূড়ান্ত হলেই বাংলাদেশে আসছে বিদ্যুৎচালিত গাড়ি ভারত বাংলা‌দে‌শের ম‌ধ্যে অসাধারণ বন্ধু‌ত্বের সম্পর্ক মৃত্যুর ৫ বছর ‘ছাড়পত্র’ পেল দিতির সিনেমা চলমান করোনা মহামারিতে বিশ্বে এক দিনে মৃত্যু ১০ হাজার, শীর্ষে যুক্তরাষ্ট্র-মেক্সিকো কুমিল্লা সিটি কর্পোরেশন ১নং ওয়ার্ড রোটা: আবুল হোসেন ছোটনের উদ্যোগে ভ্যাকসিন সনদ বিতরণ বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ সংস্থা নিউজার্সির নতুন কমিটি গঠন গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই -ডিইউজে’র বার্ষিক সভায় তথ্যমন্ত্রী ইভ্যালির সিইও রাসেল, চেয়ারম্যান শামীমা গ্রেপ্তার

করোনায় ক্রীড়াবিদ শাহ আবু জাকেরের মৃত্যু

ভিওএনজে ডেস্ক/সিলেট
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সুনামগঞ্জ জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও কৃতি ফুটবলার শাহ আবু জাকের (৫১)।রবিবার দুপুরে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শাহ আবু জাকের সুনামগঞ্জ পৌর শহরের আরপিননগর এলাকা বাসিন্দা। স্কুল জীবন থেকেই তিনি খেলাধুলার সঙ্গে যুক্ত। সুনামগঞ্জর ক্রীড়াঙ্গণে তিনি ভাই হিসেবে পরিচিত।

তিনি জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। খেলা পরিচালনায় রেফারি হিসেবে তার সুনাম রয়েছে। তিনি ক্রিকেটও খেলতেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

শাহ আবু জাকেরের বড় ভাই সুনামগঞ্জ পৌর কলেজের প্রভাষক শাহ আবু নাসের বলেন, সে (শাহ আবু জাকের) হঠাৎ করে মারা যাবে তা আমরা কেউই চিন্তা করিনি। সবাই তার জন্য দোয়া করবেন। আজ রাতেই জানাজা শেষে তাকে দাফন করা হবে।

এদিকে, শাহ আবু জাকেরের মৃত্যুতে সুনামগঞ্জের ক্রীড়াঙ্গণসহ সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, যুগ্ম-সম্পাদক হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, শংকর চন্দ্র দাস, জুনেদ আহমদ, সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান খায়রুল হুদা চপল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী প্রমুখ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

উপজেলা চেয়ারম্যানদের ইউএনওর মতো নিরাপত্তা দেওয়ার নির্দেশ:হাইকোর্ট
ভারত বাংলা‌দে‌শের ম‌ধ্যে অসাধারণ বন্ধু‌ত্বের সম্পর্ক
গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই -ডিইউজে’র বার্ষিক সভায় তথ্যমন্ত্রী
ইভ্যালির সিইও রাসেল, চেয়ারম্যান শামীমা গ্রেপ্তার
বাংলাদেশে সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত বন্ধ থাকবে সিএনজি ফিলিং স্টেশন
হাসপাতালে ভর্তি বঙ্গবীর কাদের সিদ্দিকী

আরও খবর


close