সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ২৫.০৮°সে
সর্বশেষ:
সুনামগঞ্জে তিন চিকিৎসক করোনায় আক্রান্ত সিলেটে ভুয়া সাংবাদিকসহ গ্রেপ্তার ৭ করোনায় ক্রীড়াবিদ শাহ আবু জাকেরের মৃত্যু গণমানুষের শিল্পী চামড়ার নির্ধারিত মূল্য উপেক্ষিত দিল্লি-রাজনীতিতে সক্রিয় হচ্ছে তৃণমূল সরকারি চাকরিজীবীদের সম্পদ বিবরণী জমা দেওয়ার জন্য নির্দেশনা টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের রেকর্ড গড়া জয় ‘কঠোরতম লকডাউনের’শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বিতরণ কার্যক্রম স্থগিত কান্দাহার প্রদেশে তালেবানের হামলায় ঘরবাড়ি ছেড়েছে ২২ হাজার পরিবার প্রতি মাসে এক কোটি মানুষকে টিকা দেয়ার পরিকল্পনা রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী আথিয়াকে ফলো না করার জন্য আমি ক্ষমাপ্রার্থী: সালমান

ঈদের দিন রংপুরের যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত

ভিওএনজে ডেস্ক/রংপুর
রংপুরের তারাগঞ্জে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ সময় দুই বাসের আরও অন্তত ৩০ জন আহত হয়েছেন বুধবার (২১ জুলাই) দুপুরে তারাগঞ্জ উপজেলা পরিষদ সংলগ্ন আনজিরন নেছা কৃষি ডিপ্লোমা ইনস্টিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা হিমাচল পরিবহনের একটি বাসের সঙ্গে দিনাজপুর থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন ঘটনাস্থলে নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় আরও একজনের। এ সময় আহত হয়েছেন অন্তত ৩০ জন।খবর পেয়ে ফায়ার সার্ভিসসহ হাইওয়ে ও থানা-পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেন এবং হতাহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে ।

তারাগঞ্জ থানার ওসি ফারুক আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে উদ্ধার অভিযান চলছে এবং হতাহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। তাৎক্ষণিকভাবে আহত ও নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

করোনায় ক্রীড়াবিদ শাহ আবু জাকেরের মৃত্যু
সরকারি চাকরিজীবীদের সম্পদ বিবরণী জমা দেওয়ার জন্য নির্দেশনা
কান্দাহার প্রদেশে তালেবানের হামলায় ঘরবাড়ি ছেড়েছে ২২ হাজার পরিবার
প্রতি মাসে এক কোটি মানুষকে টিকা দেয়ার পরিকল্পনা রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী
বাইডেন-কাদিমি বৈঠক হোয়াইট হাউসে
বাংলাদেশে ২৪ ঘণ্টায় ২২৮ জন করোনায় মৃত্যু

আরও খবর


close