সোমবার, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ২৫.০৮°সে
সর্বশেষ:
সুনামগঞ্জে তিন চিকিৎসক করোনায় আক্রান্ত সিলেটে ভুয়া সাংবাদিকসহ গ্রেপ্তার ৭ করোনায় ক্রীড়াবিদ শাহ আবু জাকেরের মৃত্যু গণমানুষের শিল্পী চামড়ার নির্ধারিত মূল্য উপেক্ষিত দিল্লি-রাজনীতিতে সক্রিয় হচ্ছে তৃণমূল সরকারি চাকরিজীবীদের সম্পদ বিবরণী জমা দেওয়ার জন্য নির্দেশনা টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের রেকর্ড গড়া জয় ‘কঠোরতম লকডাউনের’শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বিতরণ কার্যক্রম স্থগিত কান্দাহার প্রদেশে তালেবানের হামলায় ঘরবাড়ি ছেড়েছে ২২ হাজার পরিবার প্রতি মাসে এক কোটি মানুষকে টিকা দেয়ার পরিকল্পনা রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী আথিয়াকে ফলো না করার জন্য আমি ক্ষমাপ্রার্থী: সালমান

মোংলায় পৌঁচেছে মেট্রোরেলের আরো ১০টি বগি দুটি ইঞ্জিন

ভিওএনজে ডেস্ক:
মেট্রোরেলের আরো ১০টি বগি ও দুটি ইঞ্জিন নিয়ে মোংলা বন্দরে ভিড়েছে পানামা পতাকাবাহী বাণিজ্যিক জাহাজ এমভি হরিজন ৯। বন্দর কর্তৃপক্ষের হারবার মাস্টার কমান্ডার শেখ ফখর উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।মঙ্গলবার (২০ জুলাই) বিকেলে জাপানের কোভে বন্দর থেকে ২ জুলাই ছেড়ে আসা ওই বাণিজ্যিক জাহাজটি মোংলা বন্দরে পৌঁছায়।

খোঁজ নিয়ে জানা যায়, পণ্য খালাসের জন্য মোংলা বন্দরের সাত নম্বর জেটিতে অবস্থান নিয়েছে মেট্রোরেলের মালামাল বহনকারী জাহাজটি। তবে ঈদের পর কাস্টমসের সব কার্যক্রম শেষে পণ্য খালাস শুরু হবে বলে জানিয়েছেন জাহাজটির সিঅ্যান্ডএফ এজেন্ট। পণ্য খালাস শেষে নদী পথে নেয়া হবে ঢাকার দিয়া বাড়ী এলাকায় মেট্রোরেলের জন্য নির্মিত ডিপোতে।

বন্দর কর্তৃপক্ষের হারবার মাস্টার কমান্ডার শেখ ফখর উদ্দিন জানান, এর আগে গত ৩১ মার্চ এমভি এসপি এন ব্যাংকক ছয়টি এবং ৫ মে এমভি ওশান গ্রেস নামক বাণিজ্যিক জাহাজে আরও ছয়টি বগি ও অন্যান্য যন্ত্রাংশ মোংলা বন্দরে খালাস করা হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

করোনায় ক্রীড়াবিদ শাহ আবু জাকেরের মৃত্যু
সরকারি চাকরিজীবীদের সম্পদ বিবরণী জমা দেওয়ার জন্য নির্দেশনা
প্রতি মাসে এক কোটি মানুষকে টিকা দেয়ার পরিকল্পনা রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী
বাংলাদেশে ২৪ ঘণ্টায় ২২৮ জন করোনায় মৃত্যু
করোনা সংক্রমণ রোধে সিলেটে পুলিশের ৪৬ চেকপোস্ট
কোভিড-১৯ থেকে সুরক্ষায় টিকা নিয়ে খালেদা জিয়ার জ্বর কিছুটা কমেছে

আরও খবর


close