শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২১.৬১°সে
সর্বশেষ:
করোনার তৃতীয় ঢেউয়ে নাকাল যুক্তরাষ্ট্রে ফেসবুকের মাধ্যমে ১৪ বছর পর মিলল মা-মেয়ে উপজেলা চেয়ারম্যানদের ইউএনওর মতো নিরাপত্তা দেওয়ার নির্দেশ:হাইকোর্ট সিলেটে-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের জাতীয় সংসদে প্রথম ভাষণ নীতিমালা চূড়ান্ত হলেই বাংলাদেশে আসছে বিদ্যুৎচালিত গাড়ি ভারত বাংলা‌দে‌শের ম‌ধ্যে অসাধারণ বন্ধু‌ত্বের সম্পর্ক মৃত্যুর ৫ বছর ‘ছাড়পত্র’ পেল দিতির সিনেমা চলমান করোনা মহামারিতে বিশ্বে এক দিনে মৃত্যু ১০ হাজার, শীর্ষে যুক্তরাষ্ট্র-মেক্সিকো কুমিল্লা সিটি কর্পোরেশন ১নং ওয়ার্ড রোটা: আবুল হোসেন ছোটনের উদ্যোগে ভ্যাকসিন সনদ বিতরণ বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ সংস্থা নিউজার্সির নতুন কমিটি গঠন গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই -ডিইউজে’র বার্ষিক সভায় তথ্যমন্ত্রী ইভ্যালির সিইও রাসেল, চেয়ারম্যান শামীমা গ্রেপ্তার

ধুলো-ময়লার উপরেই যত্রতত্র করা হচ্ছে কার্পেটিং কাজ

রাজশাহী প্রতিনিধি:

নাটোর সড়ক ও জনপদ বিভাগের উদাসীনতার কারণে বছরজুড়েই ভোগান্তির শিকার হচ্ছেন চলনবিলের প্রায় লক্ষাধিক মানুষ। তাই শেষ মুহূর্তে কাদাপানি ও ধুলো-ময়লার উপরেই যত্রতত্র করা হচ্ছে কার্পেটিং কাজ। আর সরকারের লাখ লাখ টাকা কাদাপানিতে মিশে গেলেও দেখার যেন কেউ নেই।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় সিংড়ার কতুয়াবাড়ি ও মহেশচন্দ্রপুর এলাকায় গিয়ে দেখা যায়, পাকা সড়ক দেবে উঁচু-নিচু ও কার্পেটিং উঠে ছোট-বড় হাজারও গর্ত সৃষ্টি হয়েছে। আর ভোগান্তি কমাতে কাদাপানি ধুলো-ময়লার উপরই নামমাত্র বিটুমিন ও পিচ মিশ্রিত খোয়া দিয়ে সংস্কার করছে নাটোর সড়ক ও জনপদ অধিদপ্তর।

স্থানীয় এলাকাবাসী জামাল হোসেন ও নিত্য প্রামাণিক বলেন, কাদাপানিতে খোয়া দিয়ে রাস্তা সংস্কার কাজ এটা এই প্রথম দেখলাম। আমরা কি কমু? আমরা তো সাধারণ মানুষ। আর আমাদের কথা কে বা শুনবে।

কলম ডিগ্রি কলেজের প্রভাষক হারুন অর রশিদ বলেন, সিংড়ার বলিয়াবাড়ি হয়ে নাজিরপুর- এই রাস্তা দিয়ে প্রায় লক্ষাধিক মানুষ চলাচল করে থাকে। প্রায় ১ বছর ধরে রাস্তার বেহালদশায় যেমন ভোগান্তি বেড়েছে তেমনি ঘটছে দুর্ঘটনা। সেই রাস্তায় এখন চলছে জোড়াতালি। এটা যেন দেখার কেউ নেই।

ঠিকাদার গোলাপ হোসেন বলেন, এটা অফিস রিপেয়ারিং কাজ। আমার শুধু লেবার ও মিস্ত্রি। তিনি আরও বলেন, জুন মাস ভালো দিন পাবেন না তো। আর এটা জরুরি কাজ, তবে স্থায়ী কাজ নয়।

নাটোর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুর রহিম বলেন, জনগণের ভোগান্তি লাঘবে নাজিরপুর ব্রিজ হতে সিংড়ার শোলাকুড়া পর্যন্ত খারাপ জায়গাগুলো দেখে দেখে রিপেয়ারিং করা হচ্ছে। তবে যদি কাদামাটিতে কাজ করে থাকে তিনি তা জিজ্ঞাসা করে দেখবেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

উপজেলা চেয়ারম্যানদের ইউএনওর মতো নিরাপত্তা দেওয়ার নির্দেশ:হাইকোর্ট
ভারত বাংলা‌দে‌শের ম‌ধ্যে অসাধারণ বন্ধু‌ত্বের সম্পর্ক
গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই -ডিইউজে’র বার্ষিক সভায় তথ্যমন্ত্রী
ইভ্যালির সিইও রাসেল, চেয়ারম্যান শামীমা গ্রেপ্তার
বাংলাদেশে সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত বন্ধ থাকবে সিএনজি ফিলিং স্টেশন
হাসপাতালে ভর্তি বঙ্গবীর কাদের সিদ্দিকী

আরও খবর


close