মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ২৫.০৯°সে
সর্বশেষ:
বাংলাদেশ আইএলও পরিচালনা পর্ষদের সদস্য পদে নির্বাচিত শারুন-নুসরাতের যোগাযোগ খতিয়ে দেখা হচ্ছে বিমানের দুই কর্মী ও সহযাত্রীদের ধস্তাধস্তির ঘটনায় যুক্তরাষ্ট্রের ওকলাহামায় জরুরি অবতরণ সোমালিয়ায় সেনা অভিযানে ৪৮ ঘণ্টায় অর্ধশতাধিক আল-শাবাব যোদ্ধা নিহত মিয়ানমারের জান্তাবিরোধী আন্দোলনকারীরা রোহিঙ্গাদের সমর্থন ইসরাইলের নতুন প্রধানমন্ত্রীকে মোদির অভিনন্দন সরকারি গাড়ি ও তেল খরচ করে ব্যক্তিগত কাজে ব্যবহার উপজেলা চেয়ারম্যান চীনা বন্দরে বাংলাদেশসহ ১১টি দেশ থেকে হিমায়িত খাদ্য ‘আমদানি বন্ধ’ ১৯ জুন থেকে দেশে চীনের সিনোফার্ম ও বেলজিয়ামের টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী ইউরোর মতো বড় মঞ্চে ৫০ গজ দূর থেকে চোখ জুড়ানো গোল নাসির-অমিসহ পাঁচজন গ্রেপ্তার হওয়া আমি অনেক খুশি:পরীমনির নতুন প্রধানমন্ত্রী পেতে যাচ্ছে ইসরায়েল

ট্রেন থেকে রক্ষা পেল প্রাইভেটকারের ৭ যাত্রীর

ময়মনসিংহ প্রতিনিধি:
গৌরীপুর রেলওয়ে জংশনের কেবিনমাস্টার মো. রফিকুল ইসলাম জানান, মহুয়া কমিউটার ট্রেনটি শ্যামগঞ্জ স্টেশনে দুপুর ২টায় পৌঁছে। ৩ মিনিট যাত্রাবিরতি শেষে মোহনগঞ্জের উদ্দেশে ছেড়ে যায়।গৌরীপুরে রিকশাচালকের চিৎকারে মাত্র ২ সেকেন্ডের জন্য জীবন রক্ষা পেল প্রাইভেটকারে থাকা ৬ যাত্রী ও চালকের। বৃহস্পতিবার দুপুরে উপজেলার শ্যামগঞ্জ লেভেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বর্ণনামতে, মাত্র দুই সেকেন্ডের ব্যবধানে বাঁচল তাজা ৭টি প্রাণ। রিকশাচালক আব্দুর রশিদ (৪০) জানান, ট্রেনটি যখন আসছিল তখন প্রাইভেটকারটি রেললাইনের উপরে চলে আসে। চিৎকার দেওয়ায় দ্রুত পেছনে চলে যাওয়ায় দুর্ঘটনা ঘটেনি।

প্রাইভেটকারের চালক হুমায়ন আহমেদ (৩৮) জানান, তিনি কিশোরগঞ্জ যাচ্ছেন। ট্রেনের হর্নও শোনা যায়নি। এদিক-সেদিক তাকালেও দোকানের কারণে ট্রেন দেখা যায়নি।

জানা যায়, ময়মনসিংহের শ্যামগঞ্জ জংশনে গৌরীপুর-নেত্রকোনা সড়কের শ্যামগঞ্জ লেভেলক্রসিং এখন মৃত্যুকূপে পরিণত হয়েছে। রেললাইনের মাঝে ও দু’পাশে অবৈধ স্থাপনার কারণে ট্রেন আসলেও সড়কপথের যানবাহন চালকরা তা দেখতে পারছেন না। অপরদিকে গেটম্যান না থাকায় সিএনজি ও হ্যান্ডট্রলির সঙ্গে ট্রেনের সংঘর্ষের ঘটনাও ঘটছে। এই লেভেলক্রসিংয়ে চলতি বছর এক সিএনজিচালক ও এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

গৌরীপুর রেলওয়ের ঊধ্বর্তন উপসহকারী প্রকৌশলী ওয়াহেদুল ইসলাম জানান, জনবল সংকট রয়েছে। নতুন নিয়োগে গেটম্যান প্রদান করা হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শারুন-নুসরাতের যোগাযোগ খতিয়ে দেখা হচ্ছে
সরকারি গাড়ি ও তেল খরচ করে ব্যক্তিগত কাজে ব্যবহার উপজেলা চেয়ারম্যান
১৯ জুন থেকে দেশে চীনের সিনোফার্ম ও বেলজিয়ামের টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী
নাসির-অমিসহ পাঁচজন গ্রেপ্তার হওয়া আমি অনেক খুশি:পরীমনির
নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুললেন পরীমণি
ফরিদপুরে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর চাপ বাড়ছে,সিট নেই আইসিইউয়ে

আরও খবর


close