শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৫.০৮°সে
সর্বশেষ:
ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম বরিশালে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ ঢাকায় সুপ্রিম কোর্টের সম্মেলনে রাষ্ট্রপতি ও ভারতের প্রধান বিচারপতি আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন গাজার আবাসিক এলাকায় ইসরাইলের হামলা, নিহত ৪০ শিশুর সামনে ধূমপান করলেই জরিমানা বাবার পদবি মুছে ফেললেন বারাক ওবামার মেয়ে
/

 বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশনের ৩৪ বছর পূর্তি উপলক্ষে কারাতে প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

মোখলেছুর রহমান আবু ,কুমিল্লা:

কুমিল্লা জেলার বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশনের ৩৪ বছর পূর্তি উপলক্ষে কারাতে প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও কুমিল­া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা নাজমুল আহসান ফারুক রোমেন।

অনুষ্ঠানের শুরুতে নাজমুল আহসান ফারুক রোমেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ সাইনি সিতোরিউ কারাতে এসোসিয়েশনের প্রধান প্রশিক্ষক ও সাধারণ সম্পাদক এবং কুমিল­া জেলা কারাতে টিচার ফাউন্ডেশনের সভাপতি সিহান মোঃ মোখলেছুর রহমান আবু। পাশে উপস্থিত ক্রেস্ট হাতে শিক্ষার্থীবৃন্দ।উক্ত অনুূষ্ঠানে প্রায় দুইশত ছাত্র-ছাত্রী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

শুক্রবার কুমিল­া স্টেডিয়াম জিমনেসিয়াম রুমে মনোমুগ্ধকর পরিবেশে কুমিল­া জেলার বাংলাদেশ সাইনিং সিতোরিউ কারাতে এসোসিয়েশনের ৩৪ বছর পূর্তি উপলক্ষে কারাতে প্রতিযোগিতা ও জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল­া জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক খায়রুল আলম সোহাগ, ক্লাবের সহ-সভাপতি মোস্তাক অহমেদ হুমায়ন, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও ক্রিকেট কোচ সারোয়ার জাহান সহ অন্যান্যরা।

প্রতিযোগিতায় সার্বিক সহযোগিতায় ছিলেন আকাশ, নাহিদ, প্রান্ত, তানভির, হুজাইফা, স্প্রিহা, আদিবা, তোফা, তাইফা, ফুয়াদ, তৃনা, কাব্য, দিপায়ন, হামিম, রওনাক, রাদিকা, সিনথিয়া, মেহেদি,সুমন, প্রমুখ।

অনুষ্ঠান শেষে সিহান মোখলেছুর রহমান আবু উপস্থিত অতিথি, অভিভাবক, সাংবাদিকবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থা ও সাইনিং সিতোরিউ কারাতে এসোঃ কর্মকর্তাবৃন্দ, ছাত্র-ছাত্রীবৃন্দ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে সকল দলসহ উপস্থিত দর্শকদের দিনব্যাপী অনুষ্ঠানে উপস্থিত থেকে অনুপ্রাণিত ও সফল করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ
আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস
দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী
পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার
ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম
বরিশালে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ

আরও খবর