রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.২°সে
সর্বশেষ:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯ নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা ৬ সন্তানের জন্ম, আনন্দে আত্মহারা মা-বাবা খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক আদালতের ভেতরে ট্রাম্প, বাইরে শরীরে আগুন দিলেন কে এই ব্যক্তি? এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত

বাংলাদেশের যে আচরণ এখন অভ্যাসে পরিণত হয়েছে ইধিকা পালের

বিনোদন ডেস্ক :
‘প্রিয়তমা’ ছবি দিয়ে বাংলাদেশের মানুষের মন জয় করে নিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ইধিকা পাল। কাজ শেষে নিজের দেশে চলে গেছেন তিনি। কিন্তু ভালোবেসে সঙ্গে নিয়ে গেছেন ‘ইনশাআল্লাহ’ ও ‘বিসমিল্লাহ’ শব্দ দুটি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন ইধিকা পাল।

তিনি জানান, কোনো কিছু ভালো হলে বাংলাদেশের মানুষ ইনশাআল্লাহ বলেন এবং কোনো কাজ বিসমিল্লাহ বলে শুরু করেন। তাদের এই আচরণ এখন অভিনেত্রীরও অভ্যাসে পরিণত হয়েছে।

তিনি বলেন, ‘বাংলদেশের মানুষের একটা ব্যাপার আমার ভালো লেগেছে। সেটি হচ্ছে ইনশাআল্লাহ। সব কিছু ভালো হলে বলে ইনশাআল্লাহ। ওইটা আমি রেখে দিয়েছি। মাঝে মাঝে কোনো কিছু ভালো হলে আমিও বলে দিই ইনশাআল্লাহ। আরেকটি হচ্ছে বিসমিল্লাহ। এই দুটি শব্দ আমি নিজের শব্দভাণ্ডারে রেখে দিয়েছি।’

ইধিকা কলকাতার সিরিয়ালের পরিচিত মুখ। ‘পিলু’ ও ‘রিমলি’ সিরিয়ালে অভিনয় করেন। সিরিয়ালপ্রেমীদের মন জয় করেছেন তিনি। ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের সঙ্গে জুটি বেঁধে ঢালিউডে নাম লিখিয়েছেন তিনি। এতে তাকে দেখা গেছে ইতি চরিত্রে। সিনেমার কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। ছবিটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত
ঈদ ‘ইত্যাদি’ সাজানো হলো যেভাবে
ভেরিফায়েড ফেসবুক পেজ হ্যাকড, যা বললেন হিরো আলম
গোয়ালন্দে চক্ষু হাসপাতাল করতে চান চিত্রনায়িকা রোজিনা
লন্ডনে গাড়ির ধাক্কায় প্রাণ গেল বাংলাদেশি নাট্যনির্মাতার
ইসলাম ধর্ম গ্রহণ বিখ্যাত মার্কিন র‌্যাপার লিল জনের

আরও খবর