শনিবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ ১৫.১৬°সে
সর্বশেষ:
প্রধানমন্ত্রী সন্ত্রাসীদের দমন করে দেশে শান্তি ফিরিয়ে এনেছেন: খাদ্যমন্ত্রী সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া যুক্তরাষ্ট্রে বাংলাদেশির ১৪ মাসের জেল ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাস পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় পল্লী চিকিৎসকের মরদেহ উদ্ধার পাকিস্তানে ঈদে মিলাদুন্নবীর মিছিলে বোমা হামলা, নিহত ৫২ রাষ্ট্রদূত ও দূতাবাসের নিরাপত্তা নিশ্চিত করবে বাংলাদেশ সরকার, প্রত্যাশা যুক্তরাষ্ট্রের পৃথিবীতে ফিরলেন মহাকাশে আটকে পড়া নভোচারীরা চুয়াডাঙ্গা সীমান্তে বিএসএফ’র গুলিতে গরু ব্যবসায়ী নিহত টাঙ্গাইলে খাদিজা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার শাহরুখের কায়দায় ফেরার আভাস দিলেন সালমান বঙ্গবন্ধুর সমাধিতে প্রধান বিচারপতির শ্রদ্ধা

বাংলাদেশের যে আচরণ এখন অভ্যাসে পরিণত হয়েছে ইধিকা পালের

বিনোদন ডেস্ক :
‘প্রিয়তমা’ ছবি দিয়ে বাংলাদেশের মানুষের মন জয় করে নিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ইধিকা পাল। কাজ শেষে নিজের দেশে চলে গেছেন তিনি। কিন্তু ভালোবেসে সঙ্গে নিয়ে গেছেন ‘ইনশাআল্লাহ’ ও ‘বিসমিল্লাহ’ শব্দ দুটি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন ইধিকা পাল।

তিনি জানান, কোনো কিছু ভালো হলে বাংলাদেশের মানুষ ইনশাআল্লাহ বলেন এবং কোনো কাজ বিসমিল্লাহ বলে শুরু করেন। তাদের এই আচরণ এখন অভিনেত্রীরও অভ্যাসে পরিণত হয়েছে।

তিনি বলেন, ‘বাংলদেশের মানুষের একটা ব্যাপার আমার ভালো লেগেছে। সেটি হচ্ছে ইনশাআল্লাহ। সব কিছু ভালো হলে বলে ইনশাআল্লাহ। ওইটা আমি রেখে দিয়েছি। মাঝে মাঝে কোনো কিছু ভালো হলে আমিও বলে দিই ইনশাআল্লাহ। আরেকটি হচ্ছে বিসমিল্লাহ। এই দুটি শব্দ আমি নিজের শব্দভাণ্ডারে রেখে দিয়েছি।’

ইধিকা কলকাতার সিরিয়ালের পরিচিত মুখ। ‘পিলু’ ও ‘রিমলি’ সিরিয়ালে অভিনয় করেন। সিরিয়ালপ্রেমীদের মন জয় করেছেন তিনি। ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের সঙ্গে জুটি বেঁধে ঢালিউডে নাম লিখিয়েছেন তিনি। এতে তাকে দেখা গেছে ইতি চরিত্রে। সিনেমার কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। ছবিটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শাহরুখের কায়দায় ফেরার আভাস দিলেন সালমান
ভারত থেকে অস্কারে লড়বে মালায়লাম সিনেমা ‘২০১৮’
৭০ বছর বয়সে ফের বিয়ে করলেন হাল্ক হোগান
বিয়েতে আইভরি সাজে স্নিগ্ধ পরিণীতি-রাঘব
ভেঙে গেল রাজ-পরীর সংসার
ডিভোর্স লেটার বিষয়ে মুখ খুললেন রাজ

আরও খবর