মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.২২°সে
সর্বশেষ:
ভোটের আগে ৫ ওসিকে প্রত্যাহারের নির্দেশনা ইসির পাকিস্তানে তিন অভিযানে ৭ সেনা, ২৩ সন্ত্রাসী নিহত রেমালের আঘাতে উপকূলে ১০ জনের প্রাণহানি, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত ঘূর্ণিঝড় রেমালের ‘তাণ্ডবে’ বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক ১২০ কিমি বেগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল ঘূর্ণিঝড় রিমালে ‘ভয়ংকর’ জলোচ্ছ্বাসের শঙ্কা উপকূলীয় অঞ্চলে ব্যাপক তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল কলকাতা, টুর্নামেন্টের সম্পূর্ণ পুরস্কার তালিকা ১০ বছর পর আইপিএল জিতল কলকাতা ইউক্রেনে সেনা পাঠাবেন না বাইডেন কুমিল্লায় কবি নজরুলের জন্মবার্ষিকী উপলক্ষে ১ হাজার শিক্ষার্থীদের সম্মিলিত কন্ঠে ” কারার ঐ লৌহ কপাট” পরিবেশন জানা গেল বাংলাদেশে কুরবানি ঈদের সম্ভাব্য তারিখ

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের সভা ও মিছিল

অনলাইন ডেস্ক:
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদ ও উপদেষ্টা পরিষদের যৌথ প্রতিবাদ সভা শনিবার (২৭ মে) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি আসিফ কাজীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন প্রবীণ রাজনীতিবিদ মুরাদ খান ঠাকুর।

সভায় মুরাদ খান ঠাকুর বলেন, ‘যতই চাপ আসুক, শেখ হাসিনাকে দমানো যাবে না। তিনি বিশ্ব রাজনিতীর এক অনন্য উদাহরণ। শেখ হাসিনার ফরেন পলিসি তার অবস্থানকে সুসংগঠিত করেছে। তিনি একমাত্র রাজনীতিবিদ, যিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করে যুক্তরাষ্ট্রের সমালোচনা করেছেন। তিনি বহু বার মৃত্যুর পথ থেকে ফিরে এসেছেন, মৃত্যু ভয় তাকে তাড়িত করে না।’

সভায় শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতাকে দ্রুত আইনের আওয়াতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।সভায় বক্তারা বলেন, ‘শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ প্রয়োজনীয় মুহূর্তে যে কোন সিদ্ধান্ত নিতে প্রস্তুত রয়েছে।’সভা শেষে বিক্ষোভ মিছিল করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক আনোয়ার হোছেন সেন্টুর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন উপদেষ্টা নুরুল আমিন, জয়নাল চৌধুরী, মুক্তিযোদ্ধা শামীম মৃধা, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ সভাপতি জেসমিন চৌধুরী, সহ সভাপতি জুয়েল সাদাত, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক নাজিম উল্লাহ লিটন, সাংগঠনিক সম্পাদক সাইয়েদ হোসেন, কোষাধ্যক্ষ মুরাদ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক শাহনূর নাসিমা, তথ্য ও গবেষণা সম্পাদক নাজিয়া নুজহাত নিশি, নির্বাহী সদস্য শাহানারা বেগম, রোকেয়া বেগম, মোহাম্মদ আলী ও কমল প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মালয়েশিয়ায় কাজ করেও বেতন নেই, অনাহারে ৩৬ বাংলাদেশি
মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের জন্য ‘পাসপোর্ট’ নিয়ে জরুরি বিজ্ঞপ্তি
নিউইয়র্কে কাল থেকে বইমেলা শুরু
তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন
টেক্সাসে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ জনে

আরও খবর