রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৫৯°সে
সর্বশেষ:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯ নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা ৬ সন্তানের জন্ম, আনন্দে আত্মহারা মা-বাবা খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক আদালতের ভেতরে ট্রাম্প, বাইরে শরীরে আগুন দিলেন কে এই ব্যক্তি? এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত

বাংলাদেশকে ‘ঈদ মোবারক’ জানাল আর্জেন্টিনা ফুটবল দল

স্পোর্টস ডেস্ক:
এমনটা তো প্রত্যাশিতই ছিল! কাতার বিশ্বকাপের পর থেকে বাংলাদেশ জায়গা করে নিয়েছে আর্জেন্টাইনদের হৃদয়ে। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের অনেক উদ্যাপনেও জড়িয়ে আছে বাংলাদেশের নাম।

আজ পবিত্র ঈদুল আজহায় বাংলাদেশের মানুষের এই খুশির দিনে তাই শুভেচ্ছা জানাতেও দেরি করেনি আর্জেন্টিনা। আলাদা করে বাংলাদেশি ‘বন্ধুদের’ ইদের শুভেচ্ছা জানিয়েছে আর্জেন্টিনা জাতীয় দল। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে এই শুভেচ্ছা জানানো হয়েছে।

লিওনেল মেসি, আনহেল দি মারিয়া, রদ্রিগো দি পলের ছবি সংবলিত একটি কার্ড শেয়ার করে ইদের শুভেচ্ছা জানানো হয়েছে। এই শুভেচ্ছা বার্তায় লেখা হয়েছে, ‘বাংলাদেশের সকল প্রিয় বন্ধুদেরকে, আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ঈদ মোবারক! এই উৎসব হোক ভালোবাসা, শান্তি এবং প্রিয়জনদের সঙ্গে ভাগাভাগি করে নেওয়া স্মরণীয় মুহূর্ত।’

বাংলাদেশ ও আর্জেন্টিনার ভাষা ও সংস্কৃতিতে মিল নেই। ভৌগোলিকভাবে আর্জেন্টিনার সঙ্গে বাংলাদেশের দূরত্ব প্রায় ১৭ হাজার কিলোমিটারের বেশি। তবে কাতার বিশ্বকাপ ও মেসির কারণে এই দূরত্ব ঘুচে গেছে মনের টানে। বিশ্বকাপের সময় আর্জেন্টিনা দলকে নিয়ে বাংলাদেশের উন্মাদনা আর্জেন্টিনা তো বটেই, সারা বিশ্বের নজর কেড়েছিল। পুরো বিশ্ব মনে রেখেছে কি না তা জানার উপায় নেই, তবে বাংলাদেশের সেই উন্মাদনা এখনো ভালোই মনে রেখেছে আর্জেন্টিনা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের
মোস্তাফিজের আইপিএলে ভাল পারফরম্যান্স নিয়ে যা বললেন ডোনাল্ড
নারী ক্রিকেটে ইংলিশ তারকার নতুন রেকর্ড
আফগান-বাংলাদেশ সিরিজ স্থগিত
ভারত-পাকিস্তান সিরিজের আয়োজক হতে চায় অস্ট্রেলিয়া
মুস্তাফিজকে নিয়েই মাঠে নামছে চেন্নাই

আরও খবর