শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬.৭৬°সে
সর্বশেষ:
মহাসড়কে যানজটে ভোগান্তি গ্রিসে ভয়াবহ দাপদাহে ৪ জনের মৃত্যু, জরুরি সতর্কতা জারি হজযাত্রীদের এয়ার অ্যাম্বুলেন্সের সুবিধা দিচ্ছে সৌদি ‘লাব্বাইক আল্লাহুম্মা লাব্বাইক’ ধ্বনিতে প্রকম্পিত আরাফাতের ময়দান ফরেন অ্যাফেয়ার্স অ্যাডভাইজরিসহ দুই কমিটি গঠন বিএনপির বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হলেন বেবী নাজনীন ৩ বছর পর ক্যাপিটল হিলে ট্রাম্প অবশেষে মার্কিন এফ-১৬ যুদ্ধবিমান হাতে পাচ্ছে তুরস্ক মালয়েশিয়ায় ১৮ বাংলাদেশিসহ আটক ৪৩ অভিবাসী বাংলাদেশিসহ ৭৫ বন্দিকে ফেরত পাঠাল মালয়েশিয়া পুতিন চাইলে আজই যুদ্ধ শেষ করতে পারেন: পেন্টাগন ভারতের ইতিহাসে এই প্রথম মন্ত্রী সভায় মুসলিম নেই

বড় ভাইয়ের আঘাতে ছোট ভাই নিহত, ভাবি গ্রেফতার

টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি
মাদারীপুরের রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের শংকরদী গ্রামে বাড়ির জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাই বাবুল বয়াতীর আঘাতে ছোট ভাই লাভলু বয়াতী নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। রোববার রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বাবুল বয়াতীর স্ত্রী পারুলকে গ্রেফতার করেছে। লাভলুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বাড়ির জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। রোববার ছোট ভাই লাভলু বয়াতী মাগরিবের নামাজ পড়ে বাড়িতে আসলে, বড় ভাই বাবুল বয়াতীর সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে দুই ভাইয়ের মধ্যে ধস্তাধস্তি ও মারামারি হয়। ছোট ভাই লাভলু মাটিতে লুটিয়ে পড়লে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী নিহতের বোন ফরিদা বেগম বলেন, বাড়ির জমি নিয়ে আমার বড় ও ছোট ভাইয়ের মধ্যে মারামারি হয়। এসময় ছোট ভাই মারা যান।

নিহতের স্ত্রী নাছিমা বেগমের ভাষ্য, ভাসুর বাবুল বয়াতী আমার স্বামীকে পিটিয়ে মেরে ফেলেছে। আমি এই হত্যার বিচার চাই। নিহত লাভলু বয়াতী (৪৫) ওই গ্রামের মৃত ইসরাফিল বয়াতীর ছেলে।

রাজৈর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার জানান, এ ঘটনায় বড় ভাই বাবুল বয়াতীর স্ত্রী পারুল বেগমকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মহাসড়কে যানজটে ভোগান্তি
ফরেন অ্যাফেয়ার্স অ্যাডভাইজরিসহ দুই কমিটি গঠন বিএনপির
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হলেন বেবী নাজনীন
ওসি’র বিরুদ্ধে লিগ্যাল এইডের কাজে বাধার অভিযোগ, এসপি’র কাছে নালিশ
মিয়ানমারের মর্টারশেলের শব্দে কাঁপছে টেকনাফ, আতঙ্কে এলাকাবাসী
সওদাগরের দাম ৭ লাখ টাকা!

আরও খবর