শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৭১°সে
সর্বশেষ:
ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম বরিশালে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ ঢাকায় সুপ্রিম কোর্টের সম্মেলনে রাষ্ট্রপতি ও ভারতের প্রধান বিচারপতি আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন গাজার আবাসিক এলাকায় ইসরাইলের হামলা, নিহত ৪০ শিশুর সামনে ধূমপান করলেই জরিমানা বাবার পদবি মুছে ফেললেন বারাক ওবামার মেয়ে

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বিকল ট্রাকে বাসের ধাক্কা, নিহত ৩

ঢাকা: মুন্সিগঞ্জের সিরাজদি খান উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে থাকা বিকল ট্রাককে একটি বাস ধাক্কা দিলে ৩ জন নিহত ও ১২ জন আহত হয়েছেন। আজ বুধবার ভোর ৪টার দিকে সিরাজদি খান উপজেলার রামেরখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের একজনের নাম হাসিনা বেগম। অপর ২ জনের পরিচয় এখনো জানা যায়নি।

এ ঘটনায় আহত ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন—পটুয়াখালী সদর উপজেলা মনিরুল ইসলাম তালুকদার, মাঠবারিয়া উপজেলার তুসখালি ইউনিয়নের জহিরুল ইসলাম ও ইটকানিয়া গ্রামের মফিজুল ইসলাম। তাৎক্ষণিকভাবে অন্যান্যদের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকাগামী একটি মালবাহী ট্রাকের চাকা নষ্ট হয়ে গেলে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের সিরাজদি খান উপজেলার রামেরখোলা এলাকায় ট্রাকটি থামিয়ে রাখেন চালক। এদিকে কুয়াকাটা থেকে ছেড়ে আসা লাবিবা পরিবহনের একটি বাস ওই বিকল ট্রাকে পেছন থেকে ধাক্কা দিলে বাসের বাম পাশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন।

শ্রীনগর ফায়ার সার্ভিসের ওয়ার হাউস ইন্সপেক্টর মাহফুজ রিবেন বলেন, ভোরে দুর্ঘটনার তথ্য পাওয়ার সঙ্গে সঙ্গে শ্রীনগর ফায়ার স্টেশনের ২ ইউনিট ও সিরাজদি খান ফায়ার স্টেশনের একটি ইউনিট এসে উদ্ধার কাজ চালায়।

তিনি আরও বলেন, গুরুতর আহত ৭ জনকে শ্রীনগর ও সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর পাশাপাশি নিহত ৩ জনকে হাসাড়া হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

হাসাড়া হাইওয়ে থানার ওসি কাঞ্চন কুমার সিংহ বলেন, মালবাহী ট্রাকটি নষ্ট হয়ে যাওয়ায় পথে দাঁড়িয়ে ছিল। পিছন থেকে লাবিবা পরিবহন বাসটি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। বাস ও ট্রাক আমাদের হেফাজতে আছে। এ ঘটনায় ১২ বাসযাত্রী আহত হয়েছেন। তাদের ঢাকায় কয়েকটি হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ
আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস
দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী
পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার
ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম
ঢাকায় সুপ্রিম কোর্টের সম্মেলনে রাষ্ট্রপতি ও ভারতের প্রধান বিচারপতি

আরও খবর