রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.১৮°সে
সর্বশেষ:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯ নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা ৬ সন্তানের জন্ম, আনন্দে আত্মহারা মা-বাবা খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক আদালতের ভেতরে ট্রাম্প, বাইরে শরীরে আগুন দিলেন কে এই ব্যক্তি? এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত

বগুড়ার শেরপুরে মেলায় অশ্লীল নাচ-গান, প্যান্ডেল গুঁড়িয়ে দিল প্রশাসন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া
বগুড়ার শেরপুরে রানীরহাটে গ্রামীণ মেলার নামে চলা অশ্লীল নাচ-গানের প্যান্ডেল গুঁড়িয়ে দিয়েছে প্রশাসন। গতকাল শুক্রবার রাতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজাউল করিমের নেতৃত্বে মেলা প্রাঙণে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবু কুমার সাহাসহ উপজেলা প্রশাসন ও পুলিশ বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে অভিযানের বিষয়টি জানতে পেরে আয়োজক কমিটির সদস্যরা কৌশলে পালিয়ে যায়। এজন্য তাদের কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানায় পুলিশ।
জানা যায়, উপজেলার বিশালপুর ইউনিয়নের রানীরহাট বাজারকে ঘিরে বিগত চার-পাঁচ বছর ধরে গ্রামীণ মেলার আয়োজন করা হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার থেকে শুরু হয় ওই গ্রামীণ মেলা। শর্ত সাপেক্ষে একদিনের মেলার অনুমতি নিয়ে আয়োজন করা হয় তিন দিনের। সেই সাথে জাদু প্রদর্শনীসহ পাঁচটি ঝলমলে প্যান্ডেলে রাত-দিন সমান তালে চালানো হচ্ছিল অশ্লীল নাচ-গান। পাশাপাশি চলছিল অবৈধ লটারি ও জুয়া।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজাউল করিম জানান, মেলার নামে অশ্লীল নাচ-গান ও জুয়া চালানোর খবর পেয়েই সেখানে অভিযান চালানো হয়। এসময় আয়োজকরা পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক বা জরিমানা করা সম্ভব হয়নি। তবে প্যান্ডেল গুঁড়িয়ে দেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক
বাবার চড়ে ছিটকে শিশুকন্যার মৃত্যু
খুলনা গাইকুর হাত-পা বাঁধা, গলায় ফাঁস দেওয়া যুবকের রহস্যজনক মৃত্যু
কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক
থানায় ঢুকে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা, স্বেচ্ছাসেবক লীগনেতাসহ আটক ৯
ফেসবুকে ‘হা হা’ দেওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, ১০ দোকান ভাঙচুর

আরও খবর