শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮.৩৫°সে
সর্বশেষ:
প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে কমলা হ্যারিসকে ‘পছন্দ নয়’ ওবামার কমলা প্রেসিডেন্ট হলে দেশকে ধ্বংস করে দেবেন: ট্রাম্প কোটা আন্দোলন: সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী জরুরি নন, কর্মী বাংলাদেশ ছাড়তে বলেছে যুক্তরাষ্ট্র হেলিকপ্টার থেকে গ্যাস-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ হয়েছে, গুলি করা হয়নি: র‍্যাব বাংলাদেশে শিগগিরই শান্তি ফিরবে, আশা ভারতের কোটা আন্দোলন ঘিরে সহিংসতা:স্বজনদের কাছে হস্তান্তর ৮৫ লাশ, চিকিৎসাধীন ২১৮ স্বাধীনতাবিরোধী শক্তি দেশব্যাপী ধ্বংসলীলা চালিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষ : রাজধানীতে বেওয়ারিশ ২১ লাশ দাফন শিক্ষার্থীদের আন্দোলনে পাশে দাঁড়ালেন কলকাতার নায়িকা আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে বসার ব্যাপারে প্রধানমন্ত্রীর পক্ষে ব্রিফিং করবেন আইনমন্ত্রী ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত

বগুড়ার শেরপুরে মেলায় অশ্লীল নাচ-গান, প্যান্ডেল গুঁড়িয়ে দিল প্রশাসন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া
বগুড়ার শেরপুরে রানীরহাটে গ্রামীণ মেলার নামে চলা অশ্লীল নাচ-গানের প্যান্ডেল গুঁড়িয়ে দিয়েছে প্রশাসন। গতকাল শুক্রবার রাতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজাউল করিমের নেতৃত্বে মেলা প্রাঙণে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবু কুমার সাহাসহ উপজেলা প্রশাসন ও পুলিশ বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে অভিযানের বিষয়টি জানতে পেরে আয়োজক কমিটির সদস্যরা কৌশলে পালিয়ে যায়। এজন্য তাদের কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানায় পুলিশ।
জানা যায়, উপজেলার বিশালপুর ইউনিয়নের রানীরহাট বাজারকে ঘিরে বিগত চার-পাঁচ বছর ধরে গ্রামীণ মেলার আয়োজন করা হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার থেকে শুরু হয় ওই গ্রামীণ মেলা। শর্ত সাপেক্ষে একদিনের মেলার অনুমতি নিয়ে আয়োজন করা হয় তিন দিনের। সেই সাথে জাদু প্রদর্শনীসহ পাঁচটি ঝলমলে প্যান্ডেলে রাত-দিন সমান তালে চালানো হচ্ছিল অশ্লীল নাচ-গান। পাশাপাশি চলছিল অবৈধ লটারি ও জুয়া।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজাউল করিম জানান, মেলার নামে অশ্লীল নাচ-গান ও জুয়া চালানোর খবর পেয়েই সেখানে অভিযান চালানো হয়। এসময় আয়োজকরা পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক বা জরিমানা করা সম্ভব হয়নি। তবে প্যান্ডেল গুঁড়িয়ে দেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিশোরগঞ্জে পাটক্ষেতে প্রবাসীর স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ
খানজাহান আলী থানায় ডাকাতির প্রস্তুতিকালে এক ব্যক্তি আটক
কুমিল্লায় ইয়াবা’সহ ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
খুলনায় জমি নিয়ে বিরোধে ভাতিজার হাতে চাচা খুন
চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান জসিমকে গ্রেপ্তারের নির্দেশ
খুলনা ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

আরও খবর