শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৬৯°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

বগুড়ার আদমদীঘিতে রাস্তায় পিকআপের ধাক্কা, নিহত ৩

বগুড়া প্রতিনিধি:
বগুড়ার আদমদীঘিতে রাস্তার পাশে থাকা বিকল ট্রাকের পেছনে মালবোঝাই পিকআপের ধাক্কায় মালিক, চালক ও হেলপারসহ তিনজন নিহত ও একজন আহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে উপজেলার মুরইল বাসস্ট্যান্ডের পাশে খাড়ির ব্রিজের কাছে বগুড়া-নওগাঁ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ট্রাক মালিক নওগাঁর দয়ালের মোড় এলাকার ওমর আলীর ছেলে মোস্তাক আলী (৪৫), পিকআপচালক ঢাকার কামরাঙ্গীর চরের গফুর প্রামানিকের ছেলে দাদন মিয়া (৪০) ও যাত্রী নওগাঁর সাপাহার মাস্টারপাড়ার আমজাদ হোসেনের ছেলে রকিবুল ইসলাম (৪০)। আহত হয়েছেন পিকআপের হেলপার ঢাকার কামরাঙ্গীর চরের জামাল উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (২৩)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়ার আদমদীঘি উপজেলার মুরইল বাসস্ট্যান্ডের পূর্ব পাশে খাড়ির ব্রিজের কাছে একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৪৪১২) বিকল হয়ে যায়। শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে মালিক মোস্তাক আলী অন্যদের সহযোগিতায় রশি বেঁধে ট্রাকটি টেনে নিয়ে যাচ্ছিলেন। এ সময় ঢাকা ছেড়ে আসা নওগাঁগামী মালবাহী পিকআপের (ঢাকা মেট্রো-ন-২০-৯৫২৬) চালক দাদন মিয়া নিয়ন্ত্রণ হারিয়ে বিকল ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে পিকআপচালক দাদন মিয়া ও যাত্রী রকিবুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান।

গুরুতর আহত ট্রাক মালিক মোস্তাক আলী ও হেলপার সাইফুল ইসলামকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার সকালে বগুড়ার ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির এএসআই আবদুর রহমান জানান, সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোস্তাক আলী মারা যান। আহত হেলপার সাইফুল ইসলাম চিকিৎসাধীন রয়েছেন।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, বিকল ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় ট্রাক মালিকসহ তিনজন নিহত ও এক হেলপার আহত হয়েছেন। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা
কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ
কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর
শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের
যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা
অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি

আরও খবর