শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮.৩৫°সে
সর্বশেষ:
প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে কমলা হ্যারিসকে ‘পছন্দ নয়’ ওবামার কমলা প্রেসিডেন্ট হলে দেশকে ধ্বংস করে দেবেন: ট্রাম্প কোটা আন্দোলন: সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী জরুরি নন, কর্মী বাংলাদেশ ছাড়তে বলেছে যুক্তরাষ্ট্র হেলিকপ্টার থেকে গ্যাস-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ হয়েছে, গুলি করা হয়নি: র‍্যাব বাংলাদেশে শিগগিরই শান্তি ফিরবে, আশা ভারতের কোটা আন্দোলন ঘিরে সহিংসতা:স্বজনদের কাছে হস্তান্তর ৮৫ লাশ, চিকিৎসাধীন ২১৮ স্বাধীনতাবিরোধী শক্তি দেশব্যাপী ধ্বংসলীলা চালিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষ : রাজধানীতে বেওয়ারিশ ২১ লাশ দাফন শিক্ষার্থীদের আন্দোলনে পাশে দাঁড়ালেন কলকাতার নায়িকা আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে বসার ব্যাপারে প্রধানমন্ত্রীর পক্ষে ব্রিফিং করবেন আইনমন্ত্রী ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত

ফেসবুকে আপত্তিকর ছবি-ভিডিও প্রকাশ নিয়ে যা বললেন নোবেল

অনলাইন ডেস্ক:
নিজের ফেসবুক পেইজে আপত্তিকর ছবি-ভিডিও শেয়ার করে তীব্র সমালোচনার মুখে পড়েছেন আলোচিত গায়ক মইনুল আহসান নোবেল। শুধু তা-ই নয়, তার পেজ থেকে প্রচার করা হয়েছে জুয়ার সাইটের বিজ্ঞাপন। তবে এগুলোতে নাকি নোবেলের কোনো হাত নেই, হ্যাক করেই নাকি এসব ছড়ানো হয়েছে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন নোবেল নিজেই। শুক্রবার দুপুরে তিনি বলেন, তার ফেসবুক পেজটি দুই-আড়াই মাস আগে হ্যাক হয়েছে। সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট পেইজটি উদ্ধারের চেষ্টা করছে। আশা করছি শিগগিরই এটার নিয়ন্ত্রণ পাবো।
আপত্তিকর ছবি-ভিডিও শেয়ার নিয়ে নোবেল আরও বলেন, আসলে এসব কয়েক দিন থেকে শুরু হয়েছে। এটা খুবই বাজে একটি বিষয়। পেজ উদ্ধার করা ছাড়া কোনো উপায় নেই। যারা হ্যাক করেছে তারা এসব করছে। এ জন্যই আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি, যত দ্রুত সম্ভব পেজটি উদ্ধার করতে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শিক্ষার্থীদের আন্দোলনে পাশে দাঁড়ালেন কলকাতার নায়িকা
উপহার ছুঁড়ে নেটিজেনদের তোপের মুখে অমিতাভ বচ্চন
দীপাবলী আসছে ‘সিংগাম এগেইন’
মা হচ্ছেন বার্বি তারকা মার্গো
দীপিকাকে কবিতার সঙ্গে তুলনা করলেন রণবীর
যে শঙ্কায় বিয়ে করছেন না সালমান খান

আরও খবর