শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৬৮°সে
সর্বশেষ:
বিএনপি নেতাদের সঙ্গে মার্কিন উপসহকারী পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ভারত-বাংলাদেশ বন্ধুত্ব যেন চিরস্থায়ী হয় : প্রধানমন্ত্রী বিদ্যুতে ভর্তুকি কমাতে সমন্বয় জরুরি : কাদের ঢাকায় এসেছে মার্কিন প্রতিনিধি দল ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম বরিশালে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ ঢাকায় সুপ্রিম কোর্টের সম্মেলনে রাষ্ট্রপতি ও ভারতের প্রধান বিচারপতি আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা

ফিলিস্তিনের সমর্থনে এগিয়ে এলেন পাকিস্তানি ক্রিকেটাররা

অনলাইন ডেস্ক :
ফিলিস্তিনিদের প্রতি ইসরাইলের নৃসংশ হামলার প্রতিবাদে বিভিন্ন দেশে চলছে বিক্ষোভ। সমর্থন দিয়ে এগিয়ে এসেছেন অনেক সেলিব্রেটিরা। এবার পাকিস্তান ক্রিকেট দলের খেলোয়াড়রাও ফিলিস্তিনিদের পক্ষে এগিয়ে এলেন। পাকিস্তানি প্লেয়ারদের সোশ্যাল মিডিয়ায় ফিলিস্তিনের পতাকা পোস্ট করতে দেখা যাচ্ছে।

প্রসঙ্গত এর সূচনা করেন পাকিস্তানি উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান। শ্রীলঙ্কার বিরুদ্ধে বিশ্বকাপ ইতিহাসে সর্বোচ্চ ৩৪৫ রানের টার্গেট তাড়া করে পাকিস্তান এবং দলের হয়ে অসাধারণ শতরান হাঁকানোর পর রিজওয়ান তার খেলা ইনিংসটি গাজায় চলমান যুদ্ধে নিহতদের জন্য উৎসর্গ করেছিলেন। সমাজ মাধ্যমে টুইট করে তিনি লেখেন, এ (সেঞ্চুরি) আমাদের গাজার ভাই-বোনদের জন্য। এ জয়ে অবদান রাখতে পেরে খুব খুশি।

ইসরাইল সম্প্রতি গাজার একটি হাসপাতালে বর্বর বিমান হামলা চালায়। এ হামলায় বিপুল সংখ্যক মানুষ প্রাণ হারিয়েছেন। যদিও শুধু তাদের পাশে রিজওয়ান নন, আরোও তিন পাকিস্তানি খেলোয়াড় ফিলিস্তিনের জাতীয় পতাকা টুইট করেছেন। এই তালিকায় রিজওয়ানের পর পাকিস্তানের সহ-অধিনায়ক শাদাব খান, ফাস্ট বোলার হ্যারিস রউফ এবং অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ। বুধবার রাতে তাদের টুইটার অ্যাকাউন্ট থেকে ফিলিস্তিনের জাতীয় পতাকা টুইট করেছেন। এরপরই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে।

পাশাপাশি ফিলিস্তিনের জাতীয় পতাকা টুইট করার সময় ক্যাপশনে শান্তি চিহ্ন ব্যবহার করেছেন পাকিস্তানের সহ-অধিনায়ক শাদাব খান। একইসঙ্গে ফাস্ট বোলার হ্যারিস রউফ তার টুইটে একটি প্রার্থনা ইমোজি যোগ করে শান্তির জন্য প্রার্থনার বার্তা দিয়েছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা
৪৩১ রানের শ্বাসরুদ্ধকর ম্যাচে অস্ট্রেলিয়ার জয়
গুরুতর চোটের শিকার মুস্তাফিজ,হাসপাতালে ভর্তি
এমবাপ্পের পেছনে ৫০ কোটি ইউরো খরচে প্রস্তুত যে ক্লাব
সিলেটকে বিদায় করে প্লে অফের আরও কাছে বরিশাল
অবিশ্বাস্য ফর্মে উইলিয়ামসন, সাত টেস্টে ৭ সেঞ্চুরি

আরও খবর