শনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৩.৭৩°সে
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস বোস্টন প্রবাসী রোকেয়া খানম আর নেই ‘ওমিক্রন’ নিয়ে নিউইয়র্কে জরুরি অবস্থা বাংলাদেশ সেনাবাহিনীর কার্যক্রমে যুক্তরাষ্ট্রের প্রশংসা কুমিল্লা বুড়িচং শিক্ষার্থী ও গরীব অসহায়দের মাঝে লোশন,ভ্যাসলিন  শীত বস্তু বিতরণ করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ জরুরি বৈঠকে মোদি আমেরিকা প্রেমিকের কাছে গেলেন রাশমিকা? চলমান সংকট নিরসনে সরকারের কাছে ৪ দফা দাবি জানিয়েছে হেফাজত শিক্ষার্থীদের হাফ ভাড়ার জন্য আইন পাস করার দাবি:সংসদে রুমিন ফারহানা সিমলার নতুন সিনেমা দেখতে ইউটিউবে দর্শকের ভিড়! ৭০৭ ইউপি নির্বাচন ৫ জানুয়ারি ওয়ানডে বিশ্বকাপের মূলপর্বে জায়গা পেল বাংলাদেশ নারী ক্রিকেট দল তৃণমূল নিজেদের গুছিয়ে দিল্লির সিংহাসনে বসার স্বপ্ন দেখছে মমতা

দুবাইয়ে ১ মিলিয়ন দিরহাম জিতেছেন বাংলাদেশি

ভিওএনজে ডেস্ক:
শূন্য ব্যাংক ব্যালেন্স থাকা বাংলাদেশি শ্রমিক মাহজুজ ড্রতে রাতারাতি ১ মিলিয়ন দিরহাম জিতেছেন। ৩২ বছর বয়সী প্রবাসী বাংলাদেশি আবদুল কাদের, যার কখনো সংযুক্ত আরব আমিরাতে ব্যাংক অ্যাকাউন্ট নেই; হঠাৎ সাপ্তাহিক লাইভ মাহজুজ ড্রতে দ্বিতীয় পুরস্কার জেতার পর হঠাৎ করেই রাতারাতি কোটিপতি হয়ে গেলেন।
দুবাইয়ের ক্রেন অপারেটর খাদারও মাহজুজের প্রথম বাংলাদেশি কোটিপতি হওয়ার গৌরব অর্জন করেছেন এবং এ বছর ড্রয়ের ১৬তম সামগ্রিক কোটিপতি।

তিনি বলেন, “আমি এখনো এক মিলিয়ন দিরহামে কতগুলো শূন্য আছে তা নিয়ে লড়াই করছি। যেহেতু আমি ১০ বছর আগে দুবাইতে চলে এসেছি, তাই আমার উপার্জন করা প্রতিটি দিরহাম বাংলাদেশে আমার পরিবারের কাছে পাঠানো হয়েছে।

যেহেতু তিনি তার উপার্জনের অধিকাংশই তার পরিবারের জন্য বাড়িতে ফেরত পাঠাবেন, তাই তার ফোনের জন্য ইন্টারনেট ডেটা প্ল্যান কেনাও তার পক্ষে কঠিন ছিল।

তিনি বলেন, “আমি নাইট শিফটে কাজ করছিলাম এবং আমার ফোনে ড্র শো লাইভ দেখার চেষ্টা করছিলাম, কিন্তু আমার ডেটা বাফারিং করতে থাকল। আমি অবশেষে আমার রুমমেটকে ফোন করে ফলাফল চেক করলাম এবং জানতে পারলাম এবার আমার ছয়টি নম্বরের মধ্যে পাঁচটি মিলেছে! এটা এতই ভালো যে, আমার মতো মানুষ, যারা খুব ভালো কাজ করে না, তারাও মাহজুজে অংশ নেওয়ার সামর্থ্য রাখে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

অদক্ষ প্রবাসীরা দেশে ২৫ বিলিয়ন ডলার রেমিটেন্স পাঠিয়েছেন: পররাষ্ট্রমন্ত্রী
প্রেমের টানে মেক্সিকান তরুণী বাংলাদেশে।।ইসলাম ধর্ম গ্রহণ করে আদালতে বিয়ে
যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি শাহ হালিম
কাতারে বাংলাদেশ প্রেসক্লাব পুনর্গঠন
যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসির হোয়াইট হাউসের সামনে প্রবাসী সংখ্যালঘু সম্প্রদায়ের বিক্ষোভ
লন্ডনে সুপ্রবাসের সাথে মতবিময়ে এমপি শামীমা-বিত্তবান প্রবাসীদের প্রতি দেশে বিনিয়োগের আহ্বান

আরও খবর


close