রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ১৫.৮৪°সে
সর্বশেষ:
চট্টগ্রাম কাস্টম হাউসে নিলামে বিক্রি হবে ১১০টি বিলাসবহুল গাড়ি ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ হাজীগঞ্জে ধর্ষণের ঘটনা গুজব : হিন্দু নেতারা কুমিল্লার ঘটনার পেছনের কারণ খোঁজা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী ২৪ ঘণ্টায় ইয়েমেনে সৌদি জোটের হামলায় নিহত ১৬০ প্রতীক্ষার রবিউল আউয়াল ৪ জন নিহতের ঘটনায় মাগুরায় গ্রাম ছেড়ে পালাচ্ছে মানুষ সানি-আমিশা জুটি মুক্তি পাবে ‘গাদার ২’ শিরশ্ছেদ-অঙ্গছেদের শাস্তির ব্যাপারে নতুন নির্দেশনা জারি করেছে তালেবান সারাদেশে মাদক পাঠাতেন খোকন ও রফিক যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি শিরোপা জিতেছে এশিয়া ইউনাইটেড যেসব চ্যানেলে দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ 

দুবাইয়ে টাকাভর্তি মানিব্যাগ ফেরত দিলেন শ্রমিক

ভিওএনজে ডেস্ক/প্রবাস:
সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে একজন শ্রমিক হারানো মানিব্যাগ মালিককে ফেরত দেন। লোকটি দুবাই মিউনিসিপ্যালিটিতে কাজ করেন। দুবাই মিউনিসিপ্যালিটি কর্তৃপক্ষ প্রায়ই বাসিন্দাদের ভালো কাজের জন্য তাদের সম্মান জানিয়ে থাকেন।

তাদের প্রশংসা প্রকাশ করে দুবাইয়ের এক শ্রমিক তার মালিককে প্রচুর পরিমাণ টাকাসহ মানিব্যাগ ফেরত দেওয়ার জন্য সম্মানিত করা হয়েছে। দুবাই পৌরসভা সততার জন্য উপহার গ্রহণকারী কর্মী জাকির হুসেনের একটি ছবি পোস্ট করেছে।

দুবাই কর্তৃপক্ষ প্রায়ই বাসিন্দাদের ভালো কাজের জন্য তাদের সম্মান জানিয়ে প্রশংসা প্রকাশ করে।

সম্প্রতি, আজমান পুলিশ একজন ভারতীয় প্রবাসীকে সম্মাননা দিয়েছিল; যখন তিনি কর্তৃপক্ষের কাছে এটিএমে পাওয়া অনেক পরিমাণ নগদ অর্থ ফেরত দিয়েছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রের মিশিগানে মোটর সিটি শিরোপা জিতেছে এশিয়া ইউনাইটেড
দুবাইয়ে ১ মিলিয়ন দিরহাম জিতেছেন বাংলাদেশি
৪০০ টাকা টিকিট ৫০০ টাকা দিয়ে কিনতে হচ্ছে প্রবাসী বাংলাদেশিরা
রোম সফরে গেলেন বাংলাদেশের জাতীয় সংসদের স্পিকার
প্রবাসীদের জন্য সৌদির নতুন নির্দেশনা
রেমিট্যান্স প্রবাহে ফের ছন্দপতন

আরও খবর


close