শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২১.৭°সে
সর্বশেষ:
করোনার তৃতীয় ঢেউয়ে নাকাল যুক্তরাষ্ট্রে ফেসবুকের মাধ্যমে ১৪ বছর পর মিলল মা-মেয়ে উপজেলা চেয়ারম্যানদের ইউএনওর মতো নিরাপত্তা দেওয়ার নির্দেশ:হাইকোর্ট সিলেটে-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের জাতীয় সংসদে প্রথম ভাষণ নীতিমালা চূড়ান্ত হলেই বাংলাদেশে আসছে বিদ্যুৎচালিত গাড়ি ভারত বাংলা‌দে‌শের ম‌ধ্যে অসাধারণ বন্ধু‌ত্বের সম্পর্ক মৃত্যুর ৫ বছর ‘ছাড়পত্র’ পেল দিতির সিনেমা চলমান করোনা মহামারিতে বিশ্বে এক দিনে মৃত্যু ১০ হাজার, শীর্ষে যুক্তরাষ্ট্র-মেক্সিকো কুমিল্লা সিটি কর্পোরেশন ১নং ওয়ার্ড রোটা: আবুল হোসেন ছোটনের উদ্যোগে ভ্যাকসিন সনদ বিতরণ বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ সংস্থা নিউজার্সির নতুন কমিটি গঠন গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই -ডিইউজে’র বার্ষিক সভায় তথ্যমন্ত্রী ইভ্যালির সিইও রাসেল, চেয়ারম্যান শামীমা গ্রেপ্তার

সৌদি আরবের রিয়াদে জাকির হোসেন নামের এক বাংলাদেশি যুবককে গলাকেটে হত্যা

ভিওএনজে ডেস্ক:
সৌদি আরবের রিয়াদে জাকির হোসেন (২৯) নামের এক বাংলাদেশি যুবককে গলাকেটে হত্যা করা হয়েছে।রিয়াদের আল হারা এলাকায় একটি বাসায় তিনি থাকতেন। বুধবার সকালে ওই বাসাতেই জাকিরকে গলাকেটে ও ধারালো অস্ত্র নিয়ে আঘাত করে হত্যা করা হয়।জাকিরের বড় ভাই দুলাল মিয়া গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত জাকির হোসেন (২৯) গাজী ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার অরুয়াইলের মো. কাঞ্চন মিয়ার ছেলে।

দুলাল মিয়া বলেন, হত্যাকাণ্ডের বিষয়ে আমার এক শ্যালক সৌদি আরব থেকে বিষয়টি জানিয়েছেন। বাসার ভেতরে জাকিরের রক্তার লাশের একটি ছবিও আমরা পেয়েছি।তবে কারা কেন জাকিরকে এভাবে হত্যা করে থাকতে পারে, সে বিষয়ে পরিবারের সদস্যরা কিছু বলতে পারেননি।

২০০৮ সাল থেকে সৌদি প্রবাসী জাকির হোসেন আড়াই বছর আগে বড় ভাইয়ের বিয়ে উপলক্ষে একবার দেশে এসেছিলেন ছুটিতে। কিছুদিন পর তার আবার দেশে আসার কথা ছিল। স্থানীয় এক চেয়ারম্যানের মেয়ের সঙ্গে তার বিয়েও ঠিক করে রেখেছিল পরিবার।

জাকিরের বাড়ি আসা ও বিয়ে উপলক্ষে গ্রামের বাড়িতে তিনতলা একটি ভবন নির্মাণের কাজও চলছিল বলে জানালেন পরিবারের সদস্যরা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ড অঙ্গরাজ্যের বাল্টিমোর শহর থেকে সরানো হলো জিয়াউর রহমানের নামফলক
বাংলাদেশে ২৫ দিনে ১৩ হাজার কোটি টাকার প্রবাসী আয়
আমার পরিবারের সবাই এখন আমেরিকা প্রবাসী  নওশীন
যুক্তরাষ্ট্র জাতির জনক বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বার্ষিকী পালন
শ্রমিক নিয়োগে কঠোর হতে যাচ্ছে সিঙ্গাপুর
মালয়েশিয়ায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এক বাংলাদেশি

আরও খবর


close