শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২১.৬৪°সে
সর্বশেষ:
করোনার তৃতীয় ঢেউয়ে নাকাল যুক্তরাষ্ট্রে ফেসবুকের মাধ্যমে ১৪ বছর পর মিলল মা-মেয়ে উপজেলা চেয়ারম্যানদের ইউএনওর মতো নিরাপত্তা দেওয়ার নির্দেশ:হাইকোর্ট সিলেটে-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের জাতীয় সংসদে প্রথম ভাষণ নীতিমালা চূড়ান্ত হলেই বাংলাদেশে আসছে বিদ্যুৎচালিত গাড়ি ভারত বাংলা‌দে‌শের ম‌ধ্যে অসাধারণ বন্ধু‌ত্বের সম্পর্ক মৃত্যুর ৫ বছর ‘ছাড়পত্র’ পেল দিতির সিনেমা চলমান করোনা মহামারিতে বিশ্বে এক দিনে মৃত্যু ১০ হাজার, শীর্ষে যুক্তরাষ্ট্র-মেক্সিকো কুমিল্লা সিটি কর্পোরেশন ১নং ওয়ার্ড রোটা: আবুল হোসেন ছোটনের উদ্যোগে ভ্যাকসিন সনদ বিতরণ বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ সংস্থা নিউজার্সির নতুন কমিটি গঠন গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই -ডিইউজে’র বার্ষিক সভায় তথ্যমন্ত্রী ইভ্যালির সিইও রাসেল, চেয়ারম্যান শামীমা গ্রেপ্তার

মালয়েশিয়ায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এক বাংলাদেশি

ভিওিএনজে ডেস্ক:
মালয়েশিয়ায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আবু সালেহ মো. নাসিম (জামাল) নামে এক বাংলাদেশি।বাংলাদেশ সময় সোমবার রাত ১০টা ২৫ মিনিটে মালয়েশিয়ার টেংকু এমপুরান রাহিম হাসপাতালে তিনি মারা যান।মৃত মো. নাসিম ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের ধারাকান্দি গ্রামের মৃত সাহেদ আলীর ছেলে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তার বড় ভাই গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম মাজহারুল আনোয়ার ফেরদৌস।তিনি জানান, মৃত্যুর দুদিন আগে তার করোনা নেগেটিভ আসে। করোনা ইউনিট থেকে স্থানান্তর করার পর তার শ্বাসকষ্ট বেড়ে যায়। পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় তার কিডনি, হার্ট ও ফুসফুস ডেমেজ হয়ে গেছে।

প্রায় ১০ বছর আগে মালয়েশিয়ায় পাড়ি জমান। সে দেশের একটি বেসরকারি ব্যাংকে কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন তিনি। নাসিম ২০১৬ সালে একবার দেশে আসেন। সে বছর নাসরিন আক্তারের সঙ্গে দাম্পত্য জীবন শুরু করেন। দাম্পত্য জীবনে রয়েছে তিন বছরের শিশুকন্যা নোভা। আবারও নিজ কর্মস্থলে ফিরে যান তিনি।

একেএম মাজহারুল আনোয়ার ফেরদৌস জানান, পরিবারের পক্ষ থেকে ভাইয়ের লাশ দেশে আনার জন্য আবেদন করেছিলাম। প্রয়োজনে আমরা স্পেশাল এয়ার অ্যাম্বুলেন্সে আনারও প্রস্তাব দিয়েছিলাম। তবে বৈদেশিক কর্মসংস্থান শাখা আমাদের কোনো প্রস্তাবে রাজি হয়নি। এখন সবাই ভাইয়ের জন্য দোয়া প্রার্থনা করছি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ড অঙ্গরাজ্যের বাল্টিমোর শহর থেকে সরানো হলো জিয়াউর রহমানের নামফলক
বাংলাদেশে ২৫ দিনে ১৩ হাজার কোটি টাকার প্রবাসী আয়
আমার পরিবারের সবাই এখন আমেরিকা প্রবাসী  নওশীন
যুক্তরাষ্ট্র জাতির জনক বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বার্ষিকী পালন
শ্রমিক নিয়োগে কঠোর হতে যাচ্ছে সিঙ্গাপুর
সৌদি আরবের রিয়াদে জাকির হোসেন নামের এক বাংলাদেশি যুবককে গলাকেটে হত্যা

আরও খবর


close