শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭.৫৭°সে
সর্বশেষ:
৩ বছর পর ক্যাপিটল হিলে ট্রাম্প অবশেষে মার্কিন এফ-১৬ যুদ্ধবিমান হাতে পাচ্ছে তুরস্ক মালয়েশিয়ায় ১৮ বাংলাদেশিসহ আটক ৪৩ অভিবাসী বাংলাদেশিসহ ৭৫ বন্দিকে ফেরত পাঠাল মালয়েশিয়া পুতিন চাইলে আজই যুদ্ধ শেষ করতে পারেন: পেন্টাগন ভারতের ইতিহাসে এই প্রথম মন্ত্রী সভায় মুসলিম নেই পবিত্র হজের আনুষ্ঠানিকতা শুরু কুয়েতে নিহত ৪৫ ভারতীয় নাগরিকের লাশ নিয়ে কেরালায় পৌঁছেছে প্লেন বাংলাদেশের জয়ে বিশ্বকাপ শেষ শ্রীলঙ্কার নিউইয়র্কে মদ্যপ আওয়ামী লীগ নেতার কাণ্ড ওসি’র বিরুদ্ধে লিগ্যাল এইডের কাজে বাধার অভিযোগ, এসপি’র কাছে নালিশ বাংলাদেশের দুর্নীতি মোকাবিলার বিষয়ে যে বার্তা দিলেন ডোনাল্ড লু

প্রথমবার রাজনীতির মাঠে নেমেই বাজিমাত করলেন ইউসুফ পাঠান

অনলাইন ডেস্ক
প্রথমবার রাজনীতির মাঠে নেমেই বাজিমাত করেছেন ভারতের সাবে ক্রিকেটার ইউসুফ পাঠান। তৃণমূল কংগ্রেসের এই প্রার্থী লোকসভা নির্বাচনে বহরমপুর আসন থেকে কংগ্রেসের অধীর চৌধুরীকে হারিয়ে দিয়েছেন।

অনানুষ্ঠানিক ফল বলছে ইউসুফ পাঠান পেয়েছেন ৪ লাখ ৯৬ হাজার ৫৩৪ ভোট। তার নিকটত প্রার্থী অধীর পেয়েছেন ৪ লাখ ১৮ হাজার ১৫৩ ভোট।
টানা ২৫ বছর পর বহরমপুর ‘হাত’ছাড়া। অধীর চৌধুরী ভূপাতিত। ২০২৪ সালের লোকসভা ভোটে জয় পেতে বামদের সঙ্গে জোট বেঁধে ময়দানে নেমেছিলেন অধীর। কিন্তু সেই জোট সাফল্য পায়নি। বরং সাবেক ক্রিকেটার ইউসুফের কাছে ধরাশায়ী হলেন অভিজ্ঞ এই নেতা।

২০১৯ সালের লোকসভা ভোটে অধীরকে বাঁচিয়েছিল বহরমপুর বিধানসভা। সেখান থেকে ৮১ হাজার ভোটের ব্যবধানে এগিয়ে গড় রক্ষা করেছিলেন বহরমপুরের কংগ্রেস সাংসদ। সেই সিপিএম প্রকাশ্যেই অধীরের হয়ে ময়দানে নেমেছিল। সে যাত্রায় রক্ষা পেলেও, এ বারের ভোটে জিততে পারলেন না তিনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

৩ বছর পর ক্যাপিটল হিলে ট্রাম্প
অবশেষে মার্কিন এফ-১৬ যুদ্ধবিমান হাতে পাচ্ছে তুরস্ক
মালয়েশিয়ায় ১৮ বাংলাদেশিসহ আটক ৪৩ অভিবাসী
বাংলাদেশিসহ ৭৫ বন্দিকে ফেরত পাঠাল মালয়েশিয়া
পুতিন চাইলে আজই যুদ্ধ শেষ করতে পারেন: পেন্টাগন
ভারতের ইতিহাসে এই প্রথম মন্ত্রী সভায় মুসলিম নেই

আরও খবর