শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৪.০৪°সে

প্রথমবারের মতো মেয়েকে প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক:
এক বছর আগেই কন্যা সন্তানের মা-বাবা হলেও কখনো মেয়েকে প্রকাশ্যে আনেননি বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। অভিনেতা-অভিনেত্রী যুগলের কন্যা সন্তানকে দেখার জন্য ভক্তদের আগ্রহেরও কমতি ছিল না।

অবশেষে সেই আক্ষেপ ঘুচলো। প্রথমবারের মতো একমাত্র কন্যাকে প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া। বড়দিন উপলক্ষে কুনাল কাপুরের বাড়িতে হাজির হয়েছিলেন এই দম্পতি। সেখানেই সাংবাদিকদের ক্যামেরায় রাহাকে নিয়ে পোজ দেন তার বাবা-মা।

এদিন বাবার কোলে চড়ে লাঞ্চ পার্টিতে এসেছিল ছোট্ট রাহা। তারকা কন্যার পরনে ছিল সাদা-গোলাপি রঙের ফ্রক। পায়ে লাল রঙের ভেলভেট জুতা। ক্ষুদে এই শিশুর নীল চোখে রীতিমতো মুগ্ধ হয়েছেন ভক্তরা।

অন্যদিকে কালোর ওপর লাল ফুলেল প্রিন্টের ওয়ানপিসে দেখা যায় আলিয়াকে। আর রণবীরের পরনে কালো রঙের টি-শার্ট, একই রঙের ডেনিম জ্যাকেট আর জিনস।

প্রথমবারের মতো একফ্রেমে রণবীর পরিবারকে দেখে উচ্ছ্বাস প্রকাশ করছেন ভক্তরা। কারো মতে, ‘ঋষি কাপুরের মতো দেখতে হয়েছে রাহা!’ আবার কেউ প্রেমে পড়েছেন রণবীর-আলিয়া দম্পতির কন্যার চোখের। তাদের মন্তব্য, ‘রাহার চোখ কী সুন্দর।’

প্রসঙ্গত, ২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। দীর্ঘদিন প্রেমের পর গত বছরই গলায় মালা দেন এই জুটি। এরপর একই বছরের নভেম্বর মাসে কন্যা সন্তানের মা-বাবা হন এই তারকা দম্পতি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পরীমনির মাদক মামলা নিয়ে হাইকোর্টের নতুন সিদ্ধান্ত
পুত্রসন্তানের মা হয়েছেন আনুশকা
অবিকল যেন মেহজাবীন! কে এই মালাইকা?
বিশেষ দিনে স্ত্রীকে আফজালের খোলাচিঠি
শাকিব খানের অপেক্ষায় কৌশানি
ভক্তের কাণ্ড, হাজার কিমি সাইকেল চালিয়ে পা ছুঁলেন কার্তিকের

আরও খবর