রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.২°সে
সর্বশেষ:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯ নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা ৬ সন্তানের জন্ম, আনন্দে আত্মহারা মা-বাবা খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক আদালতের ভেতরে ট্রাম্প, বাইরে শরীরে আগুন দিলেন কে এই ব্যক্তি? এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত

পিএসজি ছেড়ে সৌদি আরব যাচ্ছেন মেসি

স্পোর্টস ডেস্ক :
সৌদি আরবের ক্লাব আল হেলালের হয়ে খেলতে প্যারিসের ক্লাব পিএসজি ছাড়ছেন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার লিওনেল মেসি।

বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার পিএসজির কোচ ক্রিস্টোফ গ্যালতিয়ের বলেন, ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়কে কোচিং করানোর মতো সৌভাগ্য হয়েছে আমার। ক্লেরমর বিপক্ষে পার্ক দে প্রিন্সেসে এটাই তার শেষ ম্যাচ। আমি আশা করছি সে উষ্ণতম অভিনন্দন পাবে।

২০২১ সালে বার্সেলোনা থেকে দুই বছরের চুক্তিতে পিএসজিতে আসেন মেসি।

পিএসজির কোচ গ্যালতিয়ের বলেছেন, দলের গুরুত্বপূর্ণ অংশ ছিলেন মেসি। সবসময় খেলার জন্য তৈরি থাকতেন। তার নামে যে সমালোচনা করা হচ্ছে তা মোটেই যুক্তিযুক্ত নয়। দলের প্রয়োজনে ও সবসময় থেকেছে। গোটা সিজন ওর কোচ হতে পারাটা বড় ব্যাপার।

২০২২ সালে ইউরোপিয়ান ফুটবল ছেড়ে সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দেন ৩৭ বছর বয়সী পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। বছরে সাড়ে ৭ কোটি ডলার বেতনে এশিয়ার ক্লাবটির সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তিবদ্ধ হন রোনালদো।

রোনালদোর পর এবার সৌদির ক্লাবে যোগ দিচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার। মেসি সৌদিতে ফেরায় মেসি-রোনালদোর দ্বৈরথ দেখা যাবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী
হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা
আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯
নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু
গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা
লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা

আরও খবর