বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.৬৫°সে
সর্বশেষ:
ফিলিস্তিনকে সমর্থন করায় মার্কিন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাণ্ড ইরানকে নিষেধাজ্ঞা দেবে যুক্তরাষ্ট্র অনিবন্ধিত ও অবৈধ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস, নিহত ৫ আহত ৪০ বাবার চড়ে ছিটকে শিশুকন্যার মৃত্যু রাঙ্গামাটি মাসস উদ্যােগের নর্ববষ বরন ও মহা সাংগ্রাই জলকেলি অনুষ্ঠিত (ভিডিও) খুলনা গাইকুর হাত-পা বাঁধা, গলায় ফাঁস দেওয়া যুবকের রহস্যজনক মৃত্যু কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!

পাকিস্তানে ভোট কারচুরির বিষয়ে যুক্তরাষ্ট্রের কড়া হস্তক্ষেপ চাইলেন ইমরান খান

অনলাইন ডেস্ক:

পাকিস্তানের সাধারণ নির্বাচনে ব্যাপক কারচুরির অভিযোগ তুলে এর বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের শক্ত হস্তক্ষেপ কামনা করেছেন তেহরিক-ই-ইনসাফ পাকিস্তানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইমরান খান। সাবেক এই প্রধানমন্ত্রী বলেছেন, যুক্তরাষ্ট্রের উচিত ভোট কারচুপির বিরুদ্ধে শক্ত অবস্থান নেওয়া।

বৃহস্পতিবার আদিয়ালা জেলে ইমরান খানের সঙ্গে সাক্ষাত করেন পিটিআই নেতা ব্যারিস্টার মোহাম্মদ আলি সাইফ ও জাতীয় পরিষদের সাবেক স্পিকার আসাদ কায়সার। বৈঠক শেষে গণমাধ্যমে ব্রিফ করেন তারা। নেতারা বলেন, ভোট ডাকাতির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের জোরালো অবস্থান কামনা করেছেন সাবেক প্রধানমন্ত্রী। খবর এক্সপ্রেস ট্রিবিউন ও জিও নিউজের।

সাইফ বলেন, যুক্তরাষ্ট্রকে একটি বিশেষ বার্তা দিয়েছেন ইমরান খান। তিনি (ইমরান) বলেছেন, পিটিআইর বিরুদ্ধে যেসব ব্যবস্থা নেওয়া হয়েছে যুক্তরাষ্ট্র সে বিষয়ে কোনো দায়িত্ব পালন করেনি। যুক্তরাষ্ট্র সর্বদা একনায়ক ও দুর্নীতিবাজদের পৃষ্টপোষকতা দিয়ে আসছে।

ইমরান খান বলেন, অতীতের ভুল শোধরানোর সুযোগ এসেছে ওয়াশিংটনের। পাকিস্তানে যে ভোট কারচুপি হয়েছে সে বিষয়ে দৃষ্টি দিতে পারে যুক্তরাষ্ট্র।‘পাকিস্তানে স্বচ্ছ নির্বাচনের জন্য সুর উঁচু করা যুক্তরাষ্ট্রের দায়িত্ব। ‘

আসাদ কায়সার বলেন, সম্প্রতি অনুষ্ঠিত সাধারণ নির্বাচনে ভোট কারচুরি নিয়ে যুক্তরাষ্ট্রের নীরব অবস্থানে পিটিআই উদ্বিগ্ন।প্রসঙ্গত, পাকিস্তানের সাধারণ নির্বাচনে ইমরান খান সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। তবে পাকিস্তান মুসলিম লিগ ও পিপিপি মিলে সরকার গঠন করছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফিলিস্তিনকে সমর্থন করায় মার্কিন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাণ্ড
ইরানকে নিষেধাজ্ঞা দেবে যুক্তরাষ্ট্র
অনিবন্ধিত ও অবৈধ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেবে সরকার
ফ্লাইওভার থেকে পড়ে গেল বাস, নিহত ৫ আহত ৪০
রাঙ্গামাটি মাসস উদ্যােগের নর্ববষ বরন ও মহা সাংগ্রাই জলকেলি অনুষ্ঠিত (ভিডিও)
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা!

আরও খবর