মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৮.৭৬°সে
সর্বশেষ:
কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা! আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র! ১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে কত মুক্তিপণে ছাড়া পেল এমভি আবদুল্লাহ ইরানের হামলায় যে ক্ষয়ক্ষতি হলো ইসরায়েলের মঙ্গল শোভাযাত্রা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত নানা আয়োজনে সুনামগঞ্জে বর্ষ বরণ পালন
/

পথসভা ও মতবিনিময় সভায় তালুকদার আব্দুল খালেক

খুলনা প্রতিনিধি:

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, তরুণ ও আগামী প্রজন্মের জন্য স্মাট খুলনা গড়ে তোলা হবে। সেজন্যে দরকার নগরবাসির স্বত্ব:স্ফুর্ত সমর্থন। অতীতে সমর্থন পেয়েছি আজও একই ভাবে সমর্থন চাই। তিনি বলেন, আগামীর পরিকল্পিত পরিচ্ছন্ন পরিবেশ বান্ধব খুলনা গড়তে হবে। যত বাধাই আসুক না কেন; এই নগরীকে ভবিষ্যৎ প্রজন্মের জন্য বাসযোগ্য করে যেতে হবে। তিনি নগরবাসির উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা আমাদের সাথে আছেন। খুলনাসহ এই অঞ্চলের সার্বিক উন্নয়নে তিনি আন্তরিক। উন্নয়ন সহ যেকোন সমস্যা সমাধানে তিনি আমাদের সরাসরি সহযোগিতা করবেন। সেজন্যে আসুন আগামী ১২ জুনের নির্বাচনে সন্তোষজনক ভোট প্রদান করে নৌকাকে বিজয়ী করে আগামী জন্মের জন্য একটি পরিবেশ বান্ধব বাসযোগ্য নগরী গড়ে তুলি।
গতকাল সোমবার দিনব্যাপী ৩১নং ওয়ার্ডের ক্ষেত্রখালি, মতিয়াখালি, শিপইয়ার্ড, লবনচরা, ওহাব জুট মিল, সেভেন রিং সিমেন্ট ফ্যাক্টরি, বান্ধাবাজার এলাকায় গণসংযোগ ও পথসভায় এবং আল আমিন জামে মসজিদ ও এতিমখানা এবং কেসিসি সন্ধ্যা বাজারে ব্যবসায়ী ও প্রকৌশলীদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। এ সকল কর্মসূচিতে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, মো. আশরাফুল ইসলাম, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, মফিদুল ইসলাম টুটুল, এস এম আকিল উদ্দিন, মো. সফিকুর রহমান পলাশ, মো. ফারুক হোসেন, মো. শামীমুর রহমান শামীম, এরশাদ আলী আজাদ, আমিনুল ইসলাম, ইউসুফ আলী মল্লিক, আনিস শেখ, আল আমিন মৃধা, খান কবীর, এনামুল কবীরসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিশোরগঞ্জে ১৪ কিলোমিটার দৃষ্টিনন্দন বৈশাখী আলপনা!
আইপিএলে ফর্মে থাকায় ছুটি বাড়ল মোস্তাফিজের
রাঙ্গামাটি কাপ্তাই চিংম্রং এ মারমা সম্প্রদায়ের মহা সাংগ্রাঁই জল উৎসব
কাপ্তাইয়ে শিশু নির্যাতন পরোয়ানা ভুক্ত আসামী আটক
ইসরাইলে হামলা ইরানের, নীরবে পিছু হটছে যুক্তরাষ্ট্র!
১৯ এপ্রিল দুবাই পৌঁছাবেন নাবিকরা, সেখান থেকে ফিরবেন দেশে

আরও খবর