শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ২°সে
সর্বশেষ:
বেইলি রোডে আগুনে পুড়ে নিহত ৪৩ বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন ইউরোপে আশ্রয় পেতে ৪০ হাজার বাংলাদেশির রেকর্ড আবেদন মিশিগান প্রাইমারিতে বাইডেন ও ট্রাম্পের জয় নিউইয়র্কে পিলখানায় বিডিআর বিদ্রোহে ৫৭ সেনা কর্মকর্তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন ইসরাইলকে সমর্থন জানানোয় মিশিগানে বাইডেনকে তিরস্কার সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের জন্য দান করে গেছেন সেই মার্কিন সেনা সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ প্রকাশ্যে গৃহবধূকে নির্যাতন, কাউন্সিলর গ্রেফতার সয়াবিন তেলের নতুন দাম কার্যকর কাল রোজার আগে আরব আমিরাতে ৪০ শতাংশ কমল খেজুরের দাম সালাম মুর্শেদী গুলশানে এক মুহূর্তও থাকতে পারে না : হাইকোর্টে ব্যারিস্টার সুমন

ন্যাটোর চেয়ে রাশিয়ার অস্ত্র বেশি:পুতিন

অনলাইন ডেস্ক :
ন্যাটোভুক্ত দেশগুলো যদি ইউক্রেনে সামরিক সহায়তা অব্যাহত রাখে, তা হলে পরিস্থিতি ‘গুরুতর বিপদের’ দিকে যাবে। ন্যাটোর চেয়ে আমাদের কাছে বেশি অস্ত্র মজুদ রয়েছে বলে সতর্ক করেছেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।

শুক্রবার সেন্টপিটার্সবার্গে আন্তর্জাতিক অর্থনৈতিক ফোরামে মার্কিন নেতৃত্বাধীন পশ্চিমা দেশগুলোর সামরিক জোট ন্যাটো নিয়ে সতর্কবার্তা দিয়ে তিনি এসব কথা বলেন। খবর সিএনএনের।

পুতিন বলেন, কৌশলগত পারমাণবিক অস্ত্র বেলারুশে স্থানান্তর করা হয়েছে। সোভিয়েত ইউনিয়ন পতনের এই প্রথম রাশিয়ার পারমাণবিক অস্ত্র দেশের সীমার বাইরে স্থানান্তর করা হলো।

রুশ প্রেসিডেন্ট বলেন, চলতি গ্রীষ্মের মধ্যেই পারমাণবিক অস্ত্র প্রতিস্থাপনের কাজ শেষ হবে।

এর জবাবে মার্কিন পরাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিংকেন বলেন, রাশিয়া ইউক্রেনে পারমাণবিক বোমা নিক্ষেপ করবে- এমন কোনো আলামত দৃশ্যমান হয়নি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বেইলি রোডে আগুনে পুড়ে নিহত ৪৩
বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুন
ইউরোপে আশ্রয় পেতে ৪০ হাজার বাংলাদেশির রেকর্ড আবেদন
সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের জন্য দান করে গেছেন সেই মার্কিন সেনা
সিলেটে সড়কে ঝরল নারীসহ ৩ জনের প্রাণ
সয়াবিন তেলের নতুন দাম কার্যকর কাল

আরও খবর