শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৮১°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

নেত্রকোনায় বেড়েছে সবজির দাম

নেত্রকোনা প্রতিনিধি:
সরবরাহ কম থাকার অযুহাতে নেত্রকোনার পাইকারি ও খুচরা বাজারে বেড়েছে সকল প্রকার সবজির দাম।

শুক্রবার নেত্রকোনা শহররে মেছুয়া পাইকারি বাজার ঘুরে দেখা গেছে, ভোর থকেইে জমে উঠে ছোট বাজার সুপার মার্কেটের সামনের সড়কের পাইকারি সবজির বাজার। বিভিন্নি এলাকা থেকে আসা পাইকাররা আড়ত থেকে নিয়ে যান এসকল সবজি।
গত কয়কেদনি ধরে বাড়ছে সবজরি দাম। ব্যবসায়ীরা বলছেন, সরবরাহ কম থাকায় কাঁচা বাজারে বেড়েছে এ সকল সবজরি দাম। এখান থেকে সবজি নিয়ে জেলার কলমাকান্দা, সিধলিসহ স্থানীয় বভিন্নি বাজারে খুচরা বিক্রি করবনে তারা। গত কয়কেদনি ধরে সবজির সরবরাহ কম থাকায় প্রতিটি সবজরি দাম দিগুণ বেড়েছে যার প্রভাব পড়বে ভোক্তা পর্যায়ে।

আড়তদার জাহাঙ্গীর আলম, মাহমুদ আকন্দ জানান, স্থানীয় এলাকায় সবজির জোগান না থাকায় বাইরে থেকে আসে সকল সবজি। এদিকে কুষ্টিয়া রাজশাহীতে বৃষ্টিপাত হওয়ায় সরবরাহ কমে গেছে। সবজি নষ্ট হয়ে গেছে। মুকামে ক্রাইসিস দেখা দেয়ায় বেড়েছে দাম। অন্যদিকে ক্রেতাদের র্সবোচ্চ মূল্য দিয়ে কিনতে হচ্ছে জানান বাজারে আসা ফরিদ মিয়া। তিনি বলেন, আয়ের চেয়ে ব্যয় বেশি হচ্ছে। যে কারণে বাজার ঘুরে দরদাম করতে করতে কিনতে হয়।

গত সপ্তাহে পটল ১৫-২০ ছিল, যা আজ ৩০-৩২, পেঁপে ১৮-২০, বেগুন ৩০-৩২, কাঁচা মরচি ১৮০-২০০, করলা ৫০-৫৫, চিচিঙ্গা ৩০-৩২, ফুল কপি প্রতি পচি আগের চেয়ে ৫-১০ টাকা বেশি দরে ৫৫-৬০ টাকায় বিক্রি হচ্ছে। মিষ্টি কুমড়া পিচ থাকলেও ২০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে। এদেিক প্রতিটি সবজি স্থানীয় বাজারে গিয়ে ক্রেতাদের কাছে আরও ১০-১৫ টাকা বেশি দরে বিক্রি হবে বলে জানান পাইকাররা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ
শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের
যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা
এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয়
ফের বাড়ল এইচএসসির ফরম পূরণের সময়
ব্রিটিনিয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দিনব্যাপী জব ফেয়ার অুনষ্ঠিত

আরও খবর