শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৫৫°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

নেত্রকোণায় ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

নেত্রকোণা প্রতিনিধি:
‘বিদ্যুৎ ও পানির অপচয় রোধ’ এই প্রতিপাদ্যে নেত্রকোণায় ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৪৪তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ জুন) সকাল ১০টায় আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় এ অনুষ্ঠানের আয়োজন করে। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলাটি শনিবার ও রবিবার দুই দিনব্যাপী চলবে।

অনুষ্ঠানে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ও প্রতিরোধ যোদ্ধা অসিত কুমার সরকার সজল, নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আমিরুল ইসলাম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নেত্রকোণা জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা নুরুল আমিন, প্যানেল মেয়র এস এম মহসিন আলমসহ অন্যান্যরা।

বক্তারা বিদ্যুৎ ও পানির অপচয় রোধে সচেতনতামূলক বিভিন্ন তথ্য-উপাত্ত উপস্থাপনা করেন এবং অপচয় রোধে সবাইকে এগিয়ে আসার জন্য উদাত্ত আহ্বান জানান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা
কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ
কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর
শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের
যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা
অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি

আরও খবর