মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.১৭°সে
সর্বশেষ:
ভোটের আগে ৫ ওসিকে প্রত্যাহারের নির্দেশনা ইসির পাকিস্তানে তিন অভিযানে ৭ সেনা, ২৩ সন্ত্রাসী নিহত রেমালের আঘাতে উপকূলে ১০ জনের প্রাণহানি, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত ঘূর্ণিঝড় রেমালের ‘তাণ্ডবে’ বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক ১২০ কিমি বেগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল ঘূর্ণিঝড় রিমালে ‘ভয়ংকর’ জলোচ্ছ্বাসের শঙ্কা উপকূলীয় অঞ্চলে ব্যাপক তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল কলকাতা, টুর্নামেন্টের সম্পূর্ণ পুরস্কার তালিকা ১০ বছর পর আইপিএল জিতল কলকাতা ইউক্রেনে সেনা পাঠাবেন না বাইডেন কুমিল্লায় কবি নজরুলের জন্মবার্ষিকী উপলক্ষে ১ হাজার শিক্ষার্থীদের সম্মিলিত কন্ঠে ” কারার ঐ লৌহ কপাট” পরিবেশন জানা গেল বাংলাদেশে কুরবানি ঈদের সম্ভাব্য তারিখ

নির্বাচনে কোথাও বিশৃঙ্খলা নেই: ইসি আহসান হাবিব

অনলাইন ডেস্ক:
বরিশাল ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে কোথাও বিশৃঙ্খলা নেই বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার আহসান হাবিব খান।

তিনি বলেন, ইভিএমে ধীরগতিও পরিলক্ষিত হচ্ছে না, কোথাও বিশৃঙ্খলাও নেই। দিন শেষে ভোটার উপস্থিতি আরও বাড়বে।

‘ভোটাররা উৎসবমুখর পরিবেশে আনন্দের সঙ্গে ভোট দিচ্ছেন। আমরা আশা করি, অতীতের চেয়ে ভোটার উপস্থিতি বেশি হবে। যেভাবে সকালে দেখেছি, এখন পর্যন্ত যা দেখলাম, কথায় আছে মর্নিং শোজ দ্য ডে।’

সিসি ক্যামেরা দেখে ও মাঠপর্যায়ের পর্যবেক্ষকদের সঙ্গে কথা বলে নির্বাচন কমিশনার মো. আহসান হাবিব খান সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, বরিশাল ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে প্রথম প্রায় তিন ঘণ্টায় ভোটার উপস্থিতি ও ভোটের পরিবেশ দেখে সন্তুষ্ট নির্বাচন কমিশন।

সোমবার সকাল আটটায় প্রায় আট লাখ ভোটারের দুই সিটিতে ভোট গ্রহণ শুরু হয়, চলবে বিকেল চারটা পর্যন্ত। দুই সিটিতে প্রতিটি ভোটকক্ষে ও প্রতিটি কেন্দ্রে সিসি ক্যামেরা বসানো হয়েছে। বরিশালে ১ হাজার ১৪৬টি এবং খুলনায় ২ হাজার ৩১০টি ক্যামেরা বসানো হয়েছে।

সকাল থেকে উৎসবমুখর পরিবেশে এত বেশি ভোটারের উপস্থিতি কল্পনার বাইরে বলে মন্তব্য করেন আহসান হাবিব খান। এটা তাঁদের শান্তি দিয়েছে বলেন তিনি। ইসির আগে নেওয়া পদক্ষেপ ভোটারদের আশ্বস্ত করেছে এবং তাঁদের ভোটকেন্দ্রে আসতে উদ্বুদ্ধ করেছে বলেন তিনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভোটের আগে ৫ ওসিকে প্রত্যাহারের নির্দেশনা ইসির
পাকিস্তানে তিন অভিযানে ৭ সেনা, ২৩ সন্ত্রাসী নিহত
রেমালের আঘাতে উপকূলে ১০ জনের প্রাণহানি, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত
ঘূর্ণিঝড় রেমালের ‘তাণ্ডবে’ বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক
১২০ কিমি বেগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল
ঘূর্ণিঝড় রিমালে ‘ভয়ংকর’ জলোচ্ছ্বাসের শঙ্কা

আরও খবর