শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৮৯°সে
সর্বশেষ:
চবি সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী ঝালকাঠিতে দিনব্যাপী তারুণ্যের মেলা অনুষ্ঠিত বিএনপি নেতাদের সঙ্গে মার্কিন উপসহকারী পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ভারত-বাংলাদেশ বন্ধুত্ব যেন চিরস্থায়ী হয় : প্রধানমন্ত্রী বিদ্যুতে ভর্তুকি কমাতে সমন্বয় জরুরি : কাদের ঢাকায় এসেছে মার্কিন প্রতিনিধি দল ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম বরিশালে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ

নির্বাচনের ফল নিয়ে যা বললেন মরিয়ম নওয়াজ

অনলাইন ডেস্ক :
পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) ভাইস চেয়ারম্যান ও দলটির প্রধান সংগঠক মরিয়ম নওয়াজ নির্বাচনের ফলাফল নিয়ে অবশেষে মুখ খুলেছেন। তিনি বলেছেন, কেন্দ্রে তাদের দল একক সংখ্যাগরিষ্ঠ হিসেবে প্রতিষ্ঠিত হবে। পাকিস্তানভিত্তিক গণমাধ্যম সামা টিভি এ তথ্য জানিয়েছে।

সামা টিভির প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সের একটি পোস্টে মরিয়ম বলেন, গত রাতে গণমাধ্যমের একটি অংশ ইচ্ছাকৃতভাবে মিথ্যা প্রচারণা চালায়।

একইসঙ্গে তিনি বলেন, আলহামদুলিল্লাহ, পিএমএলএন কেন্দ্রে এবং পাঞ্জাবে একক সংখ্যাগরিষ্ঠ দল হিসেবে আবির্ভূত হয়েছে।

মরিয়ম নওয়াজ বলেন, কিছু আসন এখনও ফলাফল প্রকাশের অপেক্ষায় আছে। চূড়ান্ত ফলাফল পাওয়া মাত্রই এমএনএস বিজয়ী বক্তৃতার জন্য পিএমএলএনের সদর দপ্তরে যাবে। ইনশাআল্লাহ, সঙ্গে থাকুন।

বিভিন্ন গণমাধ্যমে ফলাফলে যখন বলছে, স্বতন্ত্ররা এগিয়ে আছে, ঠিক তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন কথা বললেন নওয়াজকন্যা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিএনপি নেতাদের সঙ্গে মার্কিন উপসহকারী পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক
ভারত-বাংলাদেশ বন্ধুত্ব যেন চিরস্থায়ী হয় : প্রধানমন্ত্রী
বিদ্যুতে ভর্তুকি কমাতে সমন্বয় জরুরি : কাদের
ঢাকায় এসেছে মার্কিন প্রতিনিধি দল
ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ
আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস

আরও খবর