শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৭৬°সে
সর্বশেষ:
চবি সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী ঝালকাঠিতে দিনব্যাপী তারুণ্যের মেলা অনুষ্ঠিত বিএনপি নেতাদের সঙ্গে মার্কিন উপসহকারী পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ভারত-বাংলাদেশ বন্ধুত্ব যেন চিরস্থায়ী হয় : প্রধানমন্ত্রী বিদ্যুতে ভর্তুকি কমাতে সমন্বয় জরুরি : কাদের ঢাকায় এসেছে মার্কিন প্রতিনিধি দল ট্রাফিক সিগন্যাল সচল করতে আইজিপিকে প্রধানমন্ত্রীর নির্দেশ আমাকে জেলে পাঠাতে পারে: জার্মান গণমাধ্যমকে ড. ইউনূস দেশের প্রথম এনাটমি অলিম্পিয়াডে বিজয়ী চমেকের দুই শিক্ষার্থী পাবনার মাঝ নদীতে আটকে পড়া ফেরি ১২ ঘণ্টা পর উদ্ধার ইউক্রেনের যুদ্ধ থেকে যুক্তরাষ্ট্র বিপুল মুনাফা করছে: মার্কিন গণমাধ্যম বরিশালে ইন্টার্ন চিকিৎসকদের বিক্ষোভ

নির্বাচনের পরদিনই মিরপুরে অনুশীলনে সাকিব

অনলাইন ডেস্ক:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে জয়ী হয়েছেন সাকিব আল হাসান। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে প্রথমবার নির্বাচনে অংশ নেন তিনি।

সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরদিনই আজ সোমবার (৮ জানুয়ারি) সাকিবকে দেখা গেল ঢাকায়। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে অনুশীলন করেছেন এই অলরাউন্ডার।

চোট ও নির্বাচনি ব্যস্ততায় দীর্ঘদিন খেলার বাইরে ছিলেন সাকিব। সামনেই বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হবে ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টটি। সাকিব খেলবেন রংপুর রাইডার্সের হয়ে। খুব বেশি সময় বাকি নেই। নির্বাচন শেষে গতকাল রোববার (৭ জানুয়ারি) রাতেই মাগুরা থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন সাকিব।

মিরপুরে সাকিব অনুশীলন করেন কোচ নাজমুল আবেদীন ফাহিমের অধীনে। নাজমুল আবেদীন ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ফিজিও বায়েজিদ ইসলাম, ট্রেইনার তুষার কান্তি হাওলাদার ও মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

বিকেল ‍তিনটার দিকে মিরপুরে আসেন সাকিব। অনুশীলন জার্সি পরে গাড়ি থেকে নামতে দেখা যায় তাকে। একদম প্রস্তুতি নিয়ে আসা যাকে বলে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচের সূচি ঘোষণা
৪৩১ রানের শ্বাসরুদ্ধকর ম্যাচে অস্ট্রেলিয়ার জয়
গুরুতর চোটের শিকার মুস্তাফিজ,হাসপাতালে ভর্তি
এমবাপ্পের পেছনে ৫০ কোটি ইউরো খরচে প্রস্তুত যে ক্লাব
সিলেটকে বিদায় করে প্লে অফের আরও কাছে বরিশাল
অবিশ্বাস্য ফর্মে উইলিয়ামসন, সাত টেস্টে ৭ সেঞ্চুরি

আরও খবর