মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩১.১৩°সে
সর্বশেষ:
শপথ নিয়েই ফিলিস্তিনের ‘জয়ধ্বনি’, তোপের মুখে ওয়াইসি মতিউর ও পরিবারের ব্যাংক বিও হিসাব জব্দ সিলেট রেঞ্জ ডিআইজি কর্তৃক বিশ্বম্ভরপুর থানায় ব্রেস্ট ফিডিং কর্ণার ও লাইব্রেরি উদ্ভোধন সুপার এইট থেকে বিদায় নেওয়া বাংলাদেশ কত টাকা পাচ্ছে তিস্তা-গঙ্গার পানি বণ্টন হলে ভারতজুড়ে বড় আন্দোলন হবে : মমতা অধিবেশনের প্রথম দিন এমপি পদ থেকে ইস্তফা রাহুলের লালমনিরহাটে রাসেলস ভাইপার সন্দেহে মেরে ফেলা হলো দু’টি সাপ যুক্তরাজ্যের আসন্ন জাতীয় নির্বাচনে ২৫ বাংলাদেশি প্রার্থী যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার জঙ্গল থেকে ১০ দিন পর পর্বতারোহী উদ্ধার খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কাল বিএনপির সংবাদ সম্মেলন মারা গেছেন সেই ‘জল্লাদ’ শাহজাহান চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বিআরটিএর অভিযানে ১৮ মামলা

নিরাপত্তা শঙ্কা নিয়ে ডিবি কার্যালয়ে হিরো আলম

অনলাইন ডেস্ক:
নিরাপত্তা শঙ্কায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে উপস্থিত হন হিরো আলম। বুধবার দুপুর দেড়টায় দুই সহযোগীসহ রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে প্রবেশ করেন তিনি। ডিবি জানায়, কে বা কারা তাকে হত্যার হুমকি দিয়েছেন। নিরাপত্তা শঙ্কার জন্য তিনি ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলার জন্য আসেন।

ডিবি কার্যালয়ে যাওয়ার আগে হিরো আলম বলেন, সোমবার রাত ৮টা ৫২ মিনিটে মোবাইল ফোনে আমার কাছে চাঁদা দাবি করা হয়। এ ঘটনায় মঙ্গলবার হাতিরঝিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি। তারপর কোনো ব্যবস্থা নেয়নি হাতিরঝিল থানা। আমি কয়েকবার ফোন দিয়েছি। তারা আমার ফোন ধরেনি। তাই আজকে আমি ডিবিতে এসেছি। ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে অনুরোধ করব অভিযুক্ত ব্যক্তিকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে। এর আগে ১৯ জুলাই তার অফিসে এসে হুমকি দেওয়ার অভিযোগ করেছিলেন হিরো আলম। এ সময় তিনি সংবাদ সম্মেলন করে গণমাধ্যমকর্মীদের বলেছিলেন, কিছু লোক তাকে মারার জন্য খুঁজছে। নিরাপত্তা নিয়ে তিনি চিন্তিত।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

স্ত্রী-মেয়েকে নিয়ে কি আলাদা থাকার সিদ্ধান্ত অভিষেকের
অন্তঃসত্ত্বা স্ত্রীর মান ভাঙাতে কী করলেন রণবীর
সিনেমায় অভিনয় না করার কারণ জানালেন পড়শী
হাসপাতালে শাহরুখ খান
নিপুণের রিটে পদ স্থগিতের পর যা বললেন ডিপজল
‘লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব’, জয়কে একহাত নিলেন মিষ্টি জান্নাত

আরও খবর