শুক্রবার, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮.৩৮°সে
সর্বশেষ:
কোটা আন্দোলন ঘিরে সহিংসতা:স্বজনদের কাছে হস্তান্তর ৮৫ লাশ, চিকিৎসাধীন ২১৮ স্বাধীনতাবিরোধী শক্তি দেশব্যাপী ধ্বংসলীলা চালিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষ : রাজধানীতে বেওয়ারিশ ২১ লাশ দাফন শিক্ষার্থীদের আন্দোলনে পাশে দাঁড়ালেন কলকাতার নায়িকা আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে বসার ব্যাপারে প্রধানমন্ত্রীর পক্ষে ব্রিফিং করবেন আইনমন্ত্রী ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত সারাদেশে রেল যোগাযোগ বন্ধ বিটিভি গেটে আগুন, গাড়ি ভাঙচুর উত্তরায় পুলিশ ও র‍্যাবের সঙ্গে সংঘর্ষে নিহত বেড়ে ৪ শাবিপ্রবিতে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ, আহত অর্ধশত কোটা আন্দোলনে নিহত আবু সাঈদের বিষয়ে যা বলল যুক্তরাষ্ট্র ঢাকাসহ সারা দেশে বিজিবি মোতায়েন

নিত্যপণ্যের দাম সহনীয় রাখতে বরিশালে অভিযান, জরিমানা

 বরিশাল প্রতিনিধি:
নিত্যপণ্যের মূল্য বিশেষ করে আলু, পিয়াজ ও ডিমের দাম নিয়ন্ত্রণে রাখতে বরিশালে ধারাবাহিকভাবে অভিযান চালাচ্ছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শনিবারের অভিযানে ৫টি প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
নিত্যপণ্যের মূল্য সহনীয় রাখার ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে বিভাগীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত নগরীর আলুপট্টি, পোর্ট রোড ও বাজার রোড এলাকায় অভিযান চালায়। এ সময় আলু পট্টিতে মূল্য তালিকা প্রদর্শন না করা এবং আলু ক্রয়ের মেমো প্রদর্শন না করায় ৩টি আড়ত থেকে ৭ হাজার টাকা জরিমানা আদায় করেন তারা। পরে পোর্ট রোড একটি বেকারিতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও খাবার রং মেশানোর দায়ে ১০ হাজার টাকা এবং বাজার রোডে একটি মিষ্টির দোকানে বাসি-পচা খাদ্য সামগ্রী রাখার দায়ে ৪ হাজার টাকা জরিমানা আদায় করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা।

বিভাগীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক অপূর্ব অধিকারী ও সহকারী পরিচালক ইন্দ্রানী দাসের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে রাখতে ভোক্তা অধিকার সংরক্ষণ অদিপ্তরের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বিভাগীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক অপূর্ব অধিকারী।

এর আগে গত শুক্রবারও নগরীর কাশীপুর বাজারে অভিযান চালিয়ে কয়েকটি প্রতিষ্ঠানকে জরিমানা করে ভাক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কোটা আন্দোলন ঘিরে সহিংসতা:স্বজনদের কাছে হস্তান্তর ৮৫ লাশ, চিকিৎসাধীন ২১৮
স্বাধীনতাবিরোধী শক্তি দেশব্যাপী ধ্বংসলীলা চালিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষ : রাজধানীতে বেওয়ারিশ ২১ লাশ দাফন
আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে বসার ব্যাপারে প্রধানমন্ত্রীর পক্ষে ব্রিফিং করবেন আইনমন্ত্রী
২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত
সারাদেশে রেল যোগাযোগ বন্ধ

আরও খবর