মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১.২২°সে
সর্বশেষ:
ভোটের আগে ৫ ওসিকে প্রত্যাহারের নির্দেশনা ইসির পাকিস্তানে তিন অভিযানে ৭ সেনা, ২৩ সন্ত্রাসী নিহত রেমালের আঘাতে উপকূলে ১০ জনের প্রাণহানি, ৩৫ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত ঘূর্ণিঝড় রেমালের ‘তাণ্ডবে’ বিদ্যুৎহীন ২ কোটি ৩৫ লাখ গ্রাহক ১২০ কিমি বেগে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল ঘূর্ণিঝড় রিমালে ‘ভয়ংকর’ জলোচ্ছ্বাসের শঙ্কা উপকূলীয় অঞ্চলে ব্যাপক তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল কলকাতা, টুর্নামেন্টের সম্পূর্ণ পুরস্কার তালিকা ১০ বছর পর আইপিএল জিতল কলকাতা ইউক্রেনে সেনা পাঠাবেন না বাইডেন কুমিল্লায় কবি নজরুলের জন্মবার্ষিকী উপলক্ষে ১ হাজার শিক্ষার্থীদের সম্মিলিত কন্ঠে ” কারার ঐ লৌহ কপাট” পরিবেশন জানা গেল বাংলাদেশে কুরবানি ঈদের সম্ভাব্য তারিখ

নিউ জার্সির ভারপ্রাপ্ত গভর্নর শিলা অলিভার মারা গেছেন

নিউজ ডেস্ক:

নিউ জার্সির ভারপ্রাপ্ত গভর্নর শিলা অলিভার মারা গেছেন। তার বয়স ছিল ৭১ বছর।তিনি প্রথম কৃষ্ণাঙ্গ মহিলা যিনি সাধারণ পরিষদে ভারপ্রাপ্ত গভর্নর হিসেবে দায়িত্বে ছিলেন।গভর্নর ফিলিপ ডি. মারফির রানিং তার পরিবার ইতালিতে ছুটি কাটাতে চলে গেলে নিউ জার্সির ভারপ্রাপ্ত গভর্নর হিসেবে শিলা অলিভার দায়িত্ব দিয়ে যান।

মিসেস অলিভার, একজন ডেমোক্র্যাট এবং পূর্ব অরেঞ্জ, নিউ জার্সির -এর দীর্ঘদিনের বাসিন্দা, আইনসভায় ১৫ বছরেরও বেশি সময় ধরে কাজ করার পর গভর্নর ফিলিপ ডি. মারফির রানিং সঙ্গী হিসাবে ২০১৭ সালে লেফটেন্যান্ট গভর্নর নির্বাচিত হয়েছিলেন। ২০১০ সালে, তিনি প্রথম কৃষ্ণাঙ্গ মহিলা হয়েছিলেন যিনি প্রধানত পরিষদের নেতৃত্ব দেন।

জানা যায়,মিঃ মারফি এক বিবৃতিতে বলেন মিসেস অলিভার  ২০১৭ সালে তাকে আমার রানিং সঙ্গী হিসাবে বেছে নিয়েছিলাম, তখন লেফটেন্যান্ট গভর্নর অলিভার ইতিমধ্যেই শব্দের প্রতিটি অর্থে একজন ট্রেলব্লেজার ছিলেন। “আমি তখন জানতাম যে তার কয়েক দশকের জনসেবা তাকে আমার জন্য আদর্শ অংশীদার করেছে,” তিনি যোগ করেছেন। “এটি আমার নেওয়া সেরা সিদ্ধান্ত ছিল।”

মিসেস অলিভার এমার্জ আমেরিকার রাষ্ট্রীয় অধ্যায়ে সক্রিয় ছিলেন, একটি জাতীয় সংস্থা যা ডেমোক্র্যাটিক মহিলাদের অফিসে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য নিয়োগ এবং প্রশিক্ষণ দেয়, ব্রিটনি এন টিম্বারলেক বলেছেন, একজন প্রাক্তন প্রোগ্রাম অংশগ্রহণকারী যিনি ২০১৮ সালে অ্যাসেম্বলিতে মিস অলিভারের আসন গ্রহণ করেছিলেন।এমনকি লেফটেন্যান্ট গভর্নর হওয়ার পরেও, মিসেস অলিভার একজন প্রধান পরামর্শদাতা ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তৃতীয় বারের মত প্যাটারসন সিটির কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক
নিউজার্সিতে বাংলাদেশি বংশোদ্ভূত ফাবিহা কৃতিত্বের সহিত নার্সিং গ্রাজুয়েশন সম্পন্ন
নিউজার্সী রাজ্যের পেটারসন সিটির ২ নং ওয়ার্ড নির্বাচনে বাংলাদেশী কমিউনিটিদের মধ্যে সরগমর
আজ প্যাটারসন সিটির ওয়ার্ড কাউন্সিল পদে নির্বাচন করছে দুই বাংলাদেশী
যুক্তরাষ্ট্রে ২৭ এপ্রিল ৯ম আন্তর্জাতিক নারী দিবস পুরস্কার অনুষ্ঠিত হবে
আবারো নিউজার্সিতে ৪.০ মাত্রার ভূমিকম্পের আঘাত

আরও খবর