বুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১২.৬৭°সে
সর্বশেষ:
বাংলাদেশের নারী ক্রিকেট দলকে দুবাই বিমানবন্দরে সংবর্ধনা সৌদির নতুন প্রধানমন্ত্রী যুবরাজ মোহাম্মদ বিন সালমান ইতালিতে মেলোনির জয়ে ‘অস্বস্তিতে’ ইউরোপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ বাংলাদেশের চট্টগ্রাম বাঁশখালীর আকাশে উড়ল আশিরের বিমান গিলাতলা দক্ষিনপড়ায় বিট পুলিশিং কমিটির আয়োজনে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত নিউইয়র্কের আন নুর কালচারাল সেন্টারের গ্রাজুয়েশন সিরিমনি সম্পন্ন নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবে সাংবাদিকদের মতবিনিময় সভা অবশেষে জনসম্মুখে চীনের প্রেসিডেন্ট পাটকাঠি আস্ত রেখে পাটের আঁশ ছাড়ানোর যন্ত্র আবিষ্কার বাবুল আক্তারসহ ৪ জনের বিরুদ্ধে পিবিআই প্রধানের মামলা সাফজয়ী নারী দলকে কোটি টাকার চেক দিল সেনাবাহিনী

অমিতাভকে ভালোবেসে মূর্তি বানিয়ে নিউ জার্সির এডিসন শহরের প্রবাসীর কাণ্ড!

অনলাইন ডেস্ক:

বলিউডের শাহেন শাহ অমিতাভ বচ্চনের ভক্ত সংখ্যা সারা পৃথিবীব্যাপী। তাকে নিয়ে ভক্তদের পাগলামির কমতি নেই। আবার দেখা মিলল অমিতাভের এক পাগলা ভক্তের।

সম্প্রতি এক প্রবাসী ভারতীয় দম্পতি মহা ধুমধাম করে বাড়িতে ‘বিগ বি’র মূর্তি বসালেন। আর এটির জন্য তাদের খরচ হয়েছে ৬০ লাখ রুপি। ইতোমধ্যেই সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে অমিতাভ বচ্চনের মূর্তির সেই ছবি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানা যায়, এই ভক্ত দম্পতির নাম রিঙ্কু শেঠ ও গোপী শেঠ। তারা যুক্তরাষ্ট্রের নিউ জার্সির এডিসন শহরে থাকেন। অমিতাভকে ভালোবেসে তারা তার মূর্তি বানিয়েছেন।

ভক্ত দম্পতির দাবি, জীবনের প্রতিটি চড়াই-উতরাইয়ে বলিউডের ‘অ্যাংরি ইয়ংম্যান’ জড়িয়ে। এমনকি অমিতাভকে বসিয়েছেন দেবতার আসনে। তাই বাড়ির সামনে বিশাল কাচের বাক্সে প্রতিষ্ঠা করে ফেললেন তার মূর্তি।

মূর্তি বসানোই শুধু নয়, ‘বিগ বি এক্সটেন্ডেড গ্রুপ’নামক একটি ওয়েবসাইটও চালান অমিতাভের এই দম্পতি ভক্ত।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আমেরিকায় মা হয়েছেন বুবলী!
নারীদের সম্মাননা দিয়ে শেষ হয়েছে প্যাটারসনের “উইমেন অফ উইজডম” নারী সম্মেলন
নায়িকাকে পেটালেন নায়কের স্ত্রী!
প্যাটারসনে শুরু হচ্ছে “উইমেন অফ উইজডম” শীর্ষক দুই দিন ব্যাপী নারী সম্মেলন
ফের বিয়ে করবেন সামান্থা?
বলিউডের জনপ্রিয় কৌতুক অভিনেতা রাজু আর নেই

আরও খবর


close