মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ২৩.৭৮°সে
সর্বশেষ:
বাংলাদেশ আইএলও পরিচালনা পর্ষদের সদস্য পদে নির্বাচিত শারুন-নুসরাতের যোগাযোগ খতিয়ে দেখা হচ্ছে বিমানের দুই কর্মী ও সহযাত্রীদের ধস্তাধস্তির ঘটনায় যুক্তরাষ্ট্রের ওকলাহামায় জরুরি অবতরণ সোমালিয়ায় সেনা অভিযানে ৪৮ ঘণ্টায় অর্ধশতাধিক আল-শাবাব যোদ্ধা নিহত মিয়ানমারের জান্তাবিরোধী আন্দোলনকারীরা রোহিঙ্গাদের সমর্থন ইসরাইলের নতুন প্রধানমন্ত্রীকে মোদির অভিনন্দন সরকারি গাড়ি ও তেল খরচ করে ব্যক্তিগত কাজে ব্যবহার উপজেলা চেয়ারম্যান চীনা বন্দরে বাংলাদেশসহ ১১টি দেশ থেকে হিমায়িত খাদ্য ‘আমদানি বন্ধ’ ১৯ জুন থেকে দেশে চীনের সিনোফার্ম ও বেলজিয়ামের টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী ইউরোর মতো বড় মঞ্চে ৫০ গজ দূর থেকে চোখ জুড়ানো গোল নাসির-অমিসহ পাঁচজন গ্রেপ্তার হওয়া আমি অনেক খুশি:পরীমনির নতুন প্রধানমন্ত্রী পেতে যাচ্ছে ইসরায়েল

পেটারসন পুলিশ কমকর্তা ইশতিয়াকের দাফন সম্পন্ন

সিলেট জেলার গোলাপগঞ্জ থানার ঢাকা দক্ষিণ বাজারের সাবেক ব্যবসায়ী, বর্তমানে যুক্তরাষ্ট্রের বাসিন্দা আব্দুল মুতালিব সাহেবের ছেলে ইশতিয়াক মুতালিবের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার জালালাবাদ জামে মসজিদে বাদ যোহর  জানাজা শেষে টটোয়া গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়। 
জানাজায় ইশতিয়াক মুতালিবের পরিবারের সদস্য, আত্মীয়স্বজন ও  যুক্তরাষ্ট্রের নিউজার্সির প্রবাসী বাংলাদেশীরা অংশ নেয়।
জানা যায়, শনিবার বিকেলে নিউ ইয়র্ক আপস্টেটে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা যান।ইশতিয়াক মুতালিব যুক্তরাষ্ট্রের নিউজার্সির পুলিশ বিভাগে কনস্টেবল পদে কর্মরত ছিলেন।ইশতিয়াক মুতালিবের অকাল মৃত্যুতে প্রবাসী বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে।
তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পেটারসন সিটি মেয়র এন্ডে সায়া,কাউন্সিলম্যান শাহীন খালিক,সাবেক কাউন্সিলর আখতারুজ্জামানএবং ভয়েজ অব নিউজার্সি অনলাইন নিউজ পোটাল পত্রিকারসহ পেটারসনের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন সমূহ গভীর শোক প্রকাশ করছে। এবং শোক সন্তপ্ত পরিবারের পতি গভীর সমবেদনা জানান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবে যুক্তরাষ্ট্র নিউজার্সি স্টেট আওয়ামী লীগ
নিউজার্সির পেটারসনে কবীর টেক্স এন্ড মাল্টি সার্ভিসের অফিস উদ্ভোধন
বিএনপি নিউজার্সি ষ্টেট (নর্থ) ইউএসএ’র আয়োজনে শহীদ জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত দিবস পালিত
নিউজার্সির ফেয়ারফিল্ড টাউনশিপের ঘরোয়া পার্টিতে বন্দুকধারীর গুলিতে দু’জন নিহত
সড়ক দুর্ঘটনায় মারা গেছেন পেটারসন সিটি পুলিশ কমকর্তা ইশতিয়াক
সাংবাদিক রোজিনাকে গ্রেপ্তার: ভয়েজ অব নিউজার্সি নিন্দা ও প্রতিবাদ

আরও খবর


close