রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩.৪৭°সে
সর্বশেষ:
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা শীর্ষক সুনামগঞ্জে গণমাধ্যমকর্মীদের নিয়ে কর্মশালা আফগানিস্তানে তুমুল বর্ষণে নিহত আরো ২৯ নিউইয়র্কে আদালতের সামনে গায়ে আগুন দেওয়া ব্যক্তির মৃত্যু গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা লাইভ সংবাদ পাঠের সময় গরমে অজ্ঞান সংবাদ পাঠিকা অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের ঘোষণা ৬ সন্তানের জন্ম, আনন্দে আত্মহারা মা-বাবা খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক আদালতের ভেতরে ট্রাম্প, বাইরে শরীরে আগুন দিলেন কে এই ব্যক্তি? এবার পাগলা মসজিদের দানবাক্সে মিলল ২৭ বস্তা টাকা ভোট দেওয়াটা আসলে একজন নাগরিকের কর্তব্য:রজনীকান্ত

নিউজার্সি প্যাটারসন সন্মাননায় ভূষিত হয়েছেন বাংলাদেশি নারী ডাক্তার রেহানা রব

আন্তর্জাতিক ডেস্ক::আমেরিকার নিউজার্সি প্যাটারসন সন্মাননায় ভূষিত হয়েছেন সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার ছাতক থানার সাধুখালী গ্রামের আমেরিকা প্ররাসী মোঃ আব্দুর রব ও রানী খানমের মেয়ে ডাক্তার রেহানা রব । গত ১১ মার্চ রোজ শনিবার আমেরিকা সময় বিকাল ৩টায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ইভেন্ট ইউএসএ এন্টারটেইনমেন্ট এর আয়োজনে এ অনুষ্ঠানে ডাক্তারি কার্যক্রমে বিশেষ অবদান রাখায় আমেরিকা

নিউ জার্সির ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান জন কুরি ’ তার নিজের হাতে বিশেষ সম্মাননা এ্যাওয়ার্ড ডাক্তার রেহানা রব এর হাতে তুলে দেন।
এর আগে ডাক্তার রেহানা রব বিভিন্ন অনুষ্ঠানে আরো বিভিন্ন আয়োজনে এ্যাওয়ার্ড পেয়েছেন।

প্রতি বছর ৮ মার্চ পালিত হয় আন্তর্জাতিক নারী দিবস। নারীর সত্ত্বাকে আরও একবার উদযাপন করতে এই আয়োজন। একজন শিশু কন্যা থেকে মহিলা হয়ে ওঠার প্রতিটি পর্বকে এই বিশেষ দিন উদযাপন করে। একজন তরুণী থেকে মা কিম্বা সাধারণ এক মহিলা থেকে পেশাগত জীবনে অসাধারণ হয়ে ওঠা নিয়ে প্রতিটি মহিলার জীবনেই কিছু না কিছু লড়াইয়ের কাহিনি থাকে। সেই লড়াইকেই কুর্নিশ জানায় নারী দিবস। মহিলাদের আর্থিক, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক অস্তিত্বকে কুর্নিশ জানিয়ে এই বিশেষ আয়োজন করেছে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ইভেন্ট ইউএসএ এন্টারটেইনমেন্ট ৮ম বারের মতো আয়োজন করেছে নারী দিবস এডওয়ার্ড ২০২৩।

এসময় উপস্থিত ছিলেন,আমেরিকা নিউজার্সি প্যাটারসন সিটি মেয়র ‘অ্যান্ড্রু ছায়া’প্রসপেক্ট পার্ক এর মেয়র মোহাম্মদ টি. খায়রুল্লাহ,হ্যালেডন সিটি মেয়র মাইকেল জনসন, নিউ জার্সির ১১ তম জেলা পরিষদের সদস্য মার্কিন প্রতিনিধি মিকি শেরিল,কাউন্সিলের সদস্য এসথার পেরেজ,কাউন্সিলের সদস্য আনন্দ শাহ,ও স্থানীয় কমিশনারসহ বিভিন্ন পেশাজীবির লোকজন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আবারো নিউজার্সিতে ৪.০ মাত্রার ভূমিকম্পের আঘাত
নিউজার্সির হোয়াইট হাউস স্টেশনের কাছে ভূমিকম্পের উৎপত্তি
নিউজার্সির নেওয়ার্ক বিমানবন্দরের মাঝ আকাশে তুমুল ঝড়ের কবলে উড়োজাহাজ,আহত অনেক যাত্রী
আনজুমানে আল ইসলাহ নিউজার্সি ও মসজিদ আল-ফেরদৌস এর আয়োজনে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে মিলাদ, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
নিউজার্সিতে সেতু বা টানেলে বাড়লো টোল, ক্ষোভ গাড়িচালকদের
যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে তিন সদস্যকে গুলি করে খুনের অভিযোগে সন্দেহভাজনকে আটক

আরও খবর