শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯.৪৫°সে
সর্বশেষ:
হজ মৌসুমে ভিজিট ভিসাধারীদের মক্কায় প্রবেশে নিষেধাজ্ঞা কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ কী কারণে আল-আকসায় লুকিয়ে ছাগল নেওয়ার চেষ্টা তরুণীর শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা অবশেষে ট্রাম্পকেই সমর্থন দিলেন নিকি হ্যালি বাতাসে ভেঙে পড়ল নির্বাচনি প্রচার মঞ্চ, নিহত ৯ মোবাইল কেড়ে নেওয়ায় বাবা মা ও বোনকে হত্যা করল কিশোর নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: আইসিসিকে নিষেধাজ্ঞার ইঙ্গিত যুক্তরাষ্ট্রের এসএসসি পরীক্ষা ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয় ১২০ কি.মি. গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল

নিউইয়র্ক সুনামগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক জায়েদ চৌধুরী অপুর সাথে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সৌজন্য সাক্ষাত

স্টাফ রিপোর্টার:সুনামগঞ্জ
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত ও চা-চক্রে মিলিত হন নিউইয়র্ক সুনামগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক জায়েদ চৌধুরী অপু। বুধবার (২৬ জুলাই) রাত সাড়ে ৮ টায় সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এই চা-চক্রে মিলিত হন তিনি। এসময় নিউইয়র্ক সুনামগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক জায়েদ চৌধুরী অপু বলেন, আমি সুনামগঞ্জেরই সন্তান। আপনাদের দোয়া ও ভালোবাসায় থাকতে চাই। প্রবাসে থাকলেও মন পড়ে থাকে জন্মস্থান সুনামগঞ্জে। প্রবাসে কর্মময় জীবনের ব্যস্তার কারণে সুনামগঞ্জের বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের সাথে সাক্ষাত তেমন একটা হয় না। তাই খুব মিস করি আমার এলাকার মানুষজনকে। খুব অল্প সময় নিয়ে সুনামগঞ্জে এসেছি। আপনাদের সবার সাথে সৌজন্য সাক্ষাত করে কুশল বিনিময় করতে এসেছি। আপনারা আমার মরহুম বাবা মুক্তিযোদ্ধের সংগঠক আসদ্দর আলী ও সিলেটে আতিয়া মহলে জঙ্গি হামলায় নিহত অগ্রজ পুলিশ কর্মকর্তা চৌধুরী আবু কয়ছর চৌধুরী দীপুর রুহের মাগফেরাত কামনায় দোয়া করবেন।
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হিমাদ্রী শেখর ভদ্র মিঠুর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহ-সভাপতি আল-হেলাল, সেলিম আহমেদ তালুকদার, সাবেক সসহ-সভাপতি শাহজাহান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, সদস্য মাসুম হেলাল, মো. মাসুক মিয়া, জসিম উদ্দিন, হাসান চৌধুরী, শামসুল কাদির মিছবাহ, কর্ণ বাবু দাস প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন সদস্য ঝুনু চৌধুরী, দিলাল আহমদ, শাহরিয়ার সুমন,আবু জাহান তালুকদার সাংবাদিক তানবির আহমেদ তালুকদার, মিল্লাত আহমেদ প্রমুখ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কিভাবে এমপি আজিমকে খুন করা হয়, জানাল কসাই জিহাদ
শাহীনের আলিশান বাগানবাড়িতে যাতায়াত ছিল এমপি আজিমের
যে কারণে এমপি আজিমের লাশ বিভিন্ন পার্টে ভাগ করে খুনিরা
এমপি আজিমের হাড় মাংস আলাদা করে হলুদ মাখা হয়
ফের বাড়ল এইচএসসির ফরম পূরণের সময়
ব্রিটিনিয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দিনব্যাপী জব ফেয়ার অুনষ্ঠিত

আরও খবর